(প্রিয়.কম) হেমানজিওমা’য় আক্রান্ত সাতক্ষীরার ১২ বছরের শিশু মুক্তামনির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মুশফিকের অফিশিয়াল পেজ থেকে মুক্তামনির জন্য দোয়া চেয়ে সমর্থকদের প্রতি অনুরোধ করা হয়।

১২ আগস্ট শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের তৃতীয় তলার অপারেশন থিয়েটারে মুক্তামনির অস্ত্রোপচার করা হচ্ছে। তার আগে শুক্রবার তার জন্য দোয়া চেয়ে মুশফিক লিখেছেন, ‘কাল মুক্তামনির সার্জারি কার্যকর করা হবে। তার সুস্থতা কামনা করার জন্য আমি সবার কাছে দোয়াপ্রার্থী। ইনশাল্লাহ্‌, সে অপারেশনের পর খুব দ্রুত আমাদের মধ্যে সুস্থ হয়ে ফিরবে। সবাইকে তার জন্য দোয়ার করার অনুরোধ করছি।’

মুক্তামনির জন্য দোয়া চাইলেন মুশফিকুর রহিম।

ছবি: সংগৃহীত

এর আগে গেল শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মুক্তামনিকে দেখতে গিয়েছিলেন মুশফিক। বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন তাকে মুক্তামনির ওয়ার্ডে নিয়ে যান।

এই রোগে আক্রান্ত শিশু মুক্তামনির হাত অনেকটাই বৃক্ষের মতো। মুক্তামনির ডানহাতসহ বুকের ডান পাশে ক্রমেই তা ছড়িয়ে পড়ছে। অনলাইন থেকেই মুক্তামনির খবর পান মুশফিক। এরপর ফোনে মুক্তামনি ও তার বাবার সঙ্গে কথা বলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এরপরই তাকে দেখতে হাসপাতালে ছুটে যান মুশফিক। মুক্তামনির এই বিরল রোগের খবর বিশ্ব সংবাদমাধ্যমে উঠে এসেছে। এরপরই সাতক্ষীরার এই শিশুটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন স্বয়ং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রিয় স্পোর্টস/শান্ত