নাফ নদীতে শিশুসহ আরও ২ রোহিঙ্গার মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার সকালে নদীতে ভাসমান অবস্থায় এক শিশু ও এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আয়েশা সিদ্দিকা শিরিন
সহ-সম্পাদক
১৪ সেপ্টেম্বর ২০১৭, সময় - ১৪:০২

রোহিঙ্গা শরণার্থী। ফাইল ছবি

(প্রিয়.কম) কক্সবাজারের নাফ নদী থেকে শিশুসহ আরও দুই রোহিঙ্গার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোহিঙ্গা বোঝাই নৌকাডুবির ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলার সাবরাং নয়াপাড়া এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে নদীতে ভাসমান অবস্থায় এক শিশু ও এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোহিঙ্গা বোঝাই নৌকাডুবির ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

এর আগে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১০টার দিকে নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই একটি নৌকা ডুবে যায়। এ ঘটনায় ১৩ সেপ্টেম্বর বুধবার সকালে পাঁচ শিশু ও দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ছাড়া ৩০ আগস্ট বুধবার রাতে নাফ নদীতে রোহিঙ্গাবোঝাই নৌকাডুবির ঘটনায় ১৯ নারী ও শিশুর মরদেহ উদ্ধার করা হয়। আর ৩০ আগস্ট বুধবার ভোরেও নাফ নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। তখন চারটি লাশ উদ্ধার করা হয়েছিল

গত ০৩ সেপ্টেম্বর রোববার টেকনাফের নাফ নদী থেকে গুলিবিদ্ধ নারী-শিশুসহ ০৭ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে। ০৬ সেপ্টেম্বর বুধবার বঙ্গোপসাগর ও নাফ নদীর মোহনায় রোহিঙ্গাদের ১১টি নৌকা ডুবে যাওয়ার ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

টেকনাফের সমুদ্র উপকূলে রোহিঙ্গাবাহী আরও দুটি নৌকাডুবির ঘটনায় ০৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোররাত ৪টা থেকে সকাল সাড়ে আটটার মধ্যে টেকনাফের বিভিন্ন উপকূল থেকে নারী-শিশুসহ ১০ রোহিঙ্গার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রিয় সংবাদ/শিরিন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন