নাসিরের অস্ত্রোপচারের দিনক্ষণ চূড়ান্ত

৮ এপ্রিল সিরাজগঞ্জে বন্ধুর বিয়েতে গিয়ে শখের বসে ফুটবল খেলেছিলেন নাসির। তাতেই বিপত্তি।

মুশাহিদ মিশু
সহ-সম্পাদক
২৪ মে ২০১৮, সময় - ২০:১৯

জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসেন। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ফুটবল খেলতে গিয়ে গেল এপ্রিলে লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল নাসির হোসেনের। তখনই জানা গিয়েছিল শিগগিরই অস্ত্রোপচার করানো হবে নাসিরের। এবার জানা গেছে অস্ত্রোপচারের চূড়ান্ত দিনক্ষণ। আগামী ৫ জুন সিডনিতে জাতীয় দলের মিডল অর্ডার এই ব্যাটসম্যানের অস্ত্রোপচার করানো হবে।

২৪ মে, বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, আগামী সপ্তাহে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন নাসির। সবকিছু ঠিক থাকলে ২৬ মে অস্ট্রেলিয়ার উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে তার।

এ প্রসঙ্গে বিসিবির চিকিৎসক বলেন, ‘আগামী ৫ জুন নাসিরের অস্ত্রোপচারের শিডিউল নেওয়া আছে। কিছুদিনের মধ্যেই অস্ট্রেলিয়া যাবে নাসির।’

৫ এপ্রিল ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ (ডিপিএল) শেষ করে ছুটিতে যান নাসির। ছুটিতে থাকাকালীন সিরাজগঞ্জে বন্ধুর বিয়েতে যান। ৮ এপ্রিল বন্ধুর বিয়েতে শখের বসে ফুটবল খেলতে নামেন নাসির। আর তাতেই বিপত্তি। খেলার একপর্যায়ে মাঠে পড়ে গিয়ে ডান পায়ের হাঁটুতে আঘাত পান।

সেখানে প্রাথমিক চিকিৎসার পর সিরাজগঞ্জ থেকে ঢাকা ফিরেই বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীকে দেখান নাসির। তার পরামর্শ অনুযায়ী এমআরআই করলে হাঁটুতে চিড় ধরা পড়ে নাসিরের। এরপর তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয় বিসিবি।

নাসিরকে কমপক্ষে ছয় মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে জানিয়ে দেবাশীষ চৌধুরী বলেন, ‘এ ধরনের ইনজুরি থেকে সুস্থ হতে অন্তত ছয় মাস সময় লাগে। অস্ত্রোপচারের পর মাঠে ফিরতে ফিরতে ছয় মাস লেগে যাবে।’

প্রিয় খেলা/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন