ছবি সংগৃহীত

কারিনা এখন ‘রকস্টার’!

বলিউডের চার খানকে সম্মানিত করতে একটি নাচের পরিবেশনায় অংশ নেন কারিনা। তখন তাকে রকস্টার’ উপাধি দিলেন তার সম্পর্কে চাচি-অভিনেত্রী নীতু সিং কাপুর।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ মার্চ ২০১৭, ১৩:২৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২০:০০
প্রকাশিত: ১৩ মার্চ ২০১৭, ১৩:২৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২০:০০


ছবি সংগৃহীত

কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাতৃত্বের বয়স সাড়ে তিন মাস। এখনই মঞ্চে নাচের ঝড় তুলছেন তিনি। কদিন পরে রুপালি পর্দা কাঁপাতে অভিনয় শুরু করবেন। অসীম মনোবল ও বহুমুখী প্রতিভার অধিকারী এই অভিনেত্রীর নাম কারিনা কাপুর খান। সম্প্রতি তাকে ‘রকস্টার’ বলে অভিহিত করা হল।

গত শনিবার অনুষ্ঠিত হল এ বছরের জি অ্যাওয়ার্ডস। এতে বলিউডের চার খানকে সম্মানিত করতে একটি নাচের পরিবেশনায় অংশ নেন কারিনা। আর তাই তাকে রকস্টার’ উপাধি দিলেন তার সম্পর্কে চাচি এবং চাচাত ভাই রণবীর কাপুরের মা-অভিনেত্রী নীতু সিং কাপুর।

নীতু সিং কাপুর এবং কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত।

ওদিকে ২০১১ সালে হিন্দি ছবি ‘রকস্টার’-এ অভিনয় করে বক্সঅফিস মাতিয়ে দিয়েছিলেন নীতু পুত্র রণবীর কাপুর। ২০১২ সালের প্রায় সবক’টি পুরস্কার পান রণবীর। ফিল্মফেয়ার, আইফা, জি সিনে অ্যাওয়ার্ডস-এর মতো বিগ ব্যানারও বাদ যায়নি সেই তালিকা থেকে। তখন থেকেই বলিউডে রকস্টার বললে বুঝানো হত রণবীরের নাম। কিন্তু সময় পালটে গেছে।

মা হওয়ার আগে থেকেই কাজে ব্যস্ত ছিলেন কারিনা। অন্তঃসত্বা থাকাকালীনও তাকে দেখা গিয়েছিল ল্যাকমে ফ্যাশন শোতে। এছাড়া ফটোশুটেও অংশ নিয়েছেন তিনি। সন্তান জন্ম দেয়ার পর এরই মধ্যে তাকে বেশ কিছু পার্টিতে দেখা গিয়েছে। এবার তাকে দেখা গেল জি অ্যাওয়ার্ডস-এর স্টেজে পারফর্ম করতে। এবং সেই পারফরমেন্স দেখেই উৎফুল্ল নীতু তাকে ‘রকস্টার’ বলেন।

সূত্র- বলিউড লাইফ

সম্পাদনা: গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...