‘নিউ ইয়র্ক থেকে বলছি’

কিছুদিন আগে সাবেক অভিনেত্রী নাফিজা জাহান প্রিয়.কমকে জানিয়েছিলেন সম্ভবত আমেরিকা থেকেই অভিনয় করবেন তিনি নাটকে...

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
০৯ অক্টোবর ২০১৭, সময় - ১৭:৪৬

একসঙ্গে নির্মাতা ও জনপ্রিয় সব অভিনয়শিল্পীরা। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) সারা বিশ্বের নানান রাষ্ট্রেই বাংলাদেশি অভিনয়শিল্পীরা বসবাস করছেন। কেউ থাকছেন স্থায়ীভাবে আবার কেউবা যাচ্ছেন বেড়াতে। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো অন্যান্য দেশের তুলনায় আমেরিকায় সবচেয়ে বেশিরভাগ অভিনয়শিল্পীরা স্থায়ীভাবে বসবাস করছেন এবং অনেকের আত্মীয়স্বজন বেশি থাকাতে সেখানেই বেশির ভাগ অভিনয় শিল্পীরা দীর্ঘ সময়ের জন্য বেড়াতে যান।

আর গত এক মাস ধরে দেখা যাচ্ছে অভিনয়শিল্পীদের অনেকেই বর্তমানে আমেরিকাতে আছেন। সেই তালিকায় আছেন হিল্লোল, নওশীন, কল্যাণ কোরাইয়া, নির্মাতা রহমতুল্লাহ তুহিন, তারিন জাহান সহ আরো অনেকেই। এখন মূল ঘটনা হচ্ছে, কিছুদিন আগে অভিনেত্রী নাফিজা প্রিয়.কমকে জানিয়েছিলেন সম্ভবত আমেরিকাতে থেকেই অভিনয় করবেন তিনি নতুন একটি নাটকে। তবে বিস্তারিত আর কিছুই বলেননি। এখন আসলে বোঝা যাচ্ছে না নাটক হচ্ছে নাকি ঘোরাঘুরিতে ব্যস্ত তারা।

তবে ইতোমধ্যেই দীর্ঘ এই আমেরিকা সফরে তারা সবাই হাসি, আনন্দ, আর ঘোরাঘুরিতেই ব্যস্ত ছিলেন। এমনকি একে অন্যের বাসায় গিয়েও করেছেন ঘরোয়া পার্টি।

উল্লেখ্য, আমেরিকাতে এখন স্থায়ীভাবে বসবাস করছেন টনি ডায়েস, প্রিয়া ডায়েস, নাফিজা জাহান, রিচি সোলায়মান, রোমানা, বিন্দুসহ আরও অনেকে।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
স্বামীসহ অভিনেত্রী সাদিয়া গ্রেপ্তার
স্বামীসহ অভিনেত্রী সাদিয়া গ্রেপ্তার
বিডি নিউজ ২৪ - ৬ দিন, ১০ ঘণ্টা আগে
জাহান অরন্যের ‘ঈদ আনন্দ আড্ডা’
জাহান অরন্যের ‘ঈদ আনন্দ আড্ডা’
বাংলা নিউজ ২৪ - ১ week, ২ দিন আগে
জনপ্রিয়
আরো পড়ুন