নেইমারের বার্সেলোনা ছাড়ার নেপথ্যে মেসি, আগেই জানতেন রোনালদো!

ক্লাবে বেশিরভাগ সময় দুজন একসঙ্গেই কাটিয়েছেন। মেসির বাড়িয়ে দেয়া বল থেকে অনেক গোল পেয়েছেন নেইমার। একজন অন্যজনকে বুকের সঙ্গে চেপে ধরে করেছেন উদযাপনও।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
১৩ আগস্ট ২০১৭, সময় - ১৩:৪৩

নেইমার, লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৩ সালে শৈশবের ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় যোগ দেন নেইমার। বার্সেলোনায় চার মৌসুম খেলে জিতেছেন লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ বেশ কয়েকটি শিরোপা। সতীর্থ হিসেবে পেয়েছেন সময়ের সেরা ফুটবলারদের একজন মেসিকে। কাঁধে কাঁধ মিলিয়ে অসংখ্যবার ছিন্নভিন্ন করেছেন প্রতিপক্ষের রক্ষণভাগ। ফুলবলপ্রেমীরা জানেন, বার্সেলোনায় মেসি-নেইমারের সম্পর্কটা বন্ধুর মতোই।

ক্লাবে বেশিরভাগ সময় দুজন একসঙ্গেই কাটিয়েছেন। মেসির বাড়িয়ে দেয়া বল থেকে অনেক গোল পেয়েছেন নেইমার। একজন অন্যজনকে বুকের সঙ্গে চেপে ধরে করেছেন উদযাপনও। কিন্তু চলতি মাসের প্রথম সপ্তাহে নেইমার প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেওয়ার পর রব উঠেছে, এই মেসির জন্যই নাকি বার্সেলোনা ছেড়েছেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

বিভিন্ন সংবাদমাধ্যম থেকে শুরু করে খেলোয়াড়রাও বলছেন, নেইমারের বার্সা ছাড়ার পেছনে যত কারণ তার অন্যতম মেসি। এই প্রসঙ্গে সুর মেলালেন বার্সেলোনার চিরশত্রু রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোও। শুধু তাই নয়, নেইমার যে বার্সেলোনা ছাড়বেন সেটাও নাকি আগেই জানতেন সিআরসেভেন! এমনই খবর প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল।

স্প্যানিশ পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদো জানতেন যে কোনো সময় বার্সেলোনা ছেড়ে যেতে পারেন নেইমার। কারণ, বার্সেলোনায় মেসির ছায়া হয়ে থাকতে হচ্ছিল তাকে। নেইমার অনেক ভালো ফুটবলার কিন্তু লিওনেল মেসি এখনও বার্সেলোনায় এক নম্বর। সেই স্থান, মর্যাদা যে সহসা বদলাবে তার সম্ভাবনাও নেই। কিন্তু পিএসজিতে গেলে তিনি হবেন সেখানকার মধ্যমণি। রোনালদোর মতে, সঠিক সিদ্ধান্তই নিয়েছেন নেইমার।

প্রিয় স্পোর্টস/ সামিউল ইসলাম শোভন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন