(প্রিয়.কম) আসন্ন ৩ নভেম্বর ২০১৭ তারিখে মুক্তি পাবে চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা তমা মির্জা অভিনীত অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমা গেম রিটার্নস। আজ ইউটিউবে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটির একটি রোমান্টিক গান, গানের শিরোনাম এক চোখে তুমি। গানটি দেখুন এখানে:

ভিডিওটি ইউটিউব থেকে সংগৃহীত।

এ গানে কণ্ঠ দিয়েছেন আরেফিন রুমি ও শেহনিজ। এ গানের প্রসঙ্গে প্রিয়.কম যোগাযোগ করেছিল চিত্রনায়ক নিরবের সঙ্গে। এই গানটি তার নিজের কাছে কেমন লেগেছে এবং তিনি সন্তুষ্ট কি না, এ বিষয়ে জানতে চাইলে নিরব বলেন- আমি সন্তুষ্ট। আর ভালোর কথা বলতে গেলে বলতে হয়- ভালোর তো আসলে শেষ নেই। ভালোকেও আরও ভালো করা যায়। প্রশ্ন ছিল শুটিংয়ে কোনো প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছিল কি না? নিরব বলেন, ‘আবহাওয়া কিছুটা বৈরি ছিল কক্সবাজারে শুটিংয়ের সময়। অতঃপর তাকে জিজ্ঞাসা করা হয়, তমা মীর্জার বিপরীতে অভিনয় করতে কেমন লাগে তার? নিরবের উত্তর, তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে আমার। তিনি খুবই চমৎকার অভিনেত্রী। ইতোপূর্বে তার সঙ্গে আমি বেশ কিছু কাজ করেছি। সেসব কাজ করতে ভালো লেগেছে

রোমিও মাল্টিমিডিয়া প্রযোজিত ‘গেইম রিটার্নস’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনায় ছিলেন আরফিন রুমি ও বেলাল খান। সিনেমাটি পরিচালনা করেছেন রয়েল খান।

প্রিয় বিনোদন/গোরা