ছেলের সন্ধান পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান বাবা-মা

ছেলে নিরুদ্দেশ হয়েছে ১০ দিন আগে। বাবা-মায়ের ধারণা, ছেলেকে গুম করা হয়েছে। তাই ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন বৃদ্ধ পিতা জাহাঙ্গীর সর্দার ও মা ফরিদা বেগম।

মো. ইমাম জাফর
কন্ট্রিবিউটর, মাগুরা
১২ ডিসেম্বর ২০১৭, সময় - ২২:১০

বাঁ থেকে নিখোঁজ ইয়াসিনের বাবা জাহাঙ্গীর সর্দার, চাচা শাহীনুর রহমান, মা ফরিদা বেগম। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ছেলে নিরুদ্দেশ হয়েছে ১০ দিন আগে। বাবা-মায়ের ধারণা, ছেলেকে গুম করা হয়েছে। তাই ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন বৃদ্ধ পিতা জাহাঙ্গীর সর্দার ও মা ফরিদা বেগম।

১১ ডিসেম্বর সোমবার মাগুরা শিল্পকলা একাডেমিতে এক সংবাদ সম্মেলনে এ আকুতি জানান নিখোঁজ ছেলের বাবা-মা।

সংবাদ সম্মেলনে নিখোঁজ চাচা শাহীনুর রহমান লিখিত বক্তব্যে জানান, তার ভাই জাহাঙ্গীর সর্দার পেশায় একজন ইজিবাইক চালক। বাড়ি সদরের জগদল ইউনিয়নের নরশীংহাটী গ্রামে। সে একটি নতুন ইজিবাইক ক্রয় করে দীর্ঘদিন চালিয়ে আসছিল। হঠাৎ সে অসুস্থ পড়লে তার ছেলে মো. ইয়াছিন সর্দার (১৬ ) ইজিবাইক নিয়ে গত ১ ডিসেম্বর শুক্রবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু সে ওই দিন বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিচলিত হয়ে যায়। পরে নিকট আত্মীয়ের বাড়িতে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান মেলেনি। তা ছাড়া তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

ঘটনায় ২ ডিসেম্বর পরিবারের পক্ষ থেকে জেলা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এ ছাড়া নিখোঁজের সন্ধান চেয়ে ইতোমধ্যে তার পরিবারের সদস্যরা মাগুরা পুলিশ সুপারের সাথে দেখাও করেছেন। কিন্তু ঘটনার ১০ দিন অতিবাহিত হয়ে গেলেও ইয়াসিনের কোনো সন্ধান মেলেনি।

সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষ থেকে আরও বলা হয়, হারানো ছেলে ইয়াসিনের সাথে কারও কোনো বিরোধ নেই। কেউ হয়তো শত্রুতাবশত ইজিবাইকটি ছিনতাই করে তাকে গুম করতে পারে। সেসময় ইয়াসিনের পিতা জাহাঙ্গীর সর্দার ও মাতা ফরিদা বেগম সন্তানকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে মাগুরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন প্রিয়.কম-কে বলেন, পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি জিডি করা হয়েছে। ইয়াসিনের সন্ধানে পুলিশ কাজ করছে।

প্রিয় সংবাদ

জনপ্রিয়
আরো পড়ুন