(প্রিয়.কম) চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতের ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। স্প্যানিশ জায়ান্টদের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জুভেন্টাস। ম্যাচ শেষে জুভেন্টাসের দুই আর্জেন্টাইন সতীর্থ গঞ্জালো হিগুয়েন ও পাওলো দিবালার সঙ্গে আড্ডায় মেতে ওঠেন লিওনেল মেসি। এসময় একসঙ্গে ফ্রেমবন্দী হন এই তিন আর্জেন্টাইন তারকা।

পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ থেকে দুই স্বদেশি সতীর্থের সঙ্গে আড্ডা দেওয়ার একটি ছবি পোস্ট করেন মেসি। কিন্তু বিপত্তি ঘটে হিগুয়েইন নিয়ে! মেসির পোস্ট করা ছবিতে ভক্ত-সমর্থকদের তীর্যক মন্তব্যের মুখে পড়েন জুভেন্টাসের এই আর্জেন্টাইন স্ট্রাইকার। 

মেসির পোস্ট করা ছবিতে দেখা যায়, মেসি-দিবালার মাঝে খালি গায়ে দাঁড়িয়ে আছেন হিগুয়েন। রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা কাঁধে ছিল মেসির জার্সি। জুভেন্টাস ফরোয়ার্ডের বেরসিক ভুঁড়িও কিছুটা উঁকি দিয়ে থাকতে দেখা গেছে। ছবির ক্যাপশনে মেসি লেখেন, ‘তুরিনে আর্জেন্টাইনদের একটি পুনর্মিলন।’ এরপরই হিগুয়েনের শরীরিক গঠন নিয়ে সমালোচনায় মেতে ওঠেন কিছু ভক্ত-সমর্থকরা।

এক ভক্ত মন্তব্য, ‘জার্সি ছাড়া হিগুয়েনের এভাবে আসতে লজ্জা করলো না?’ আরেক ভক্ত তাকে না চেনার ভান করে লিখেছেন, ‘মোটা লোকটা কে, যার সঙ্গে মেসি-দিবালা কথা বলছে?’ হিগুয়েনকে পরামর্শ দিয়ে আরেকজন লেখেন, ‘মেসি, তোমার বন্ধু হিগুয়েনকে বল যেন ম্যাকডোনাল্ডস খাওয়া একটু কমিয়ে দেয়।’