(প্রিয়.কম) নেইমারের বার্সেলোনা ছাড়ার গুঞ্জন তখন তুঙ্গে। আন্তর্জাতিক গণমাধ্যমে ফলাও করে প্রচার হয় ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যাচ্ছেন ব্রাজিলিয়ান এই তারকা। সেই গুঞ্জন অল্প সময়ের জন্য থামিয়ে দেয় নেইমারের বার্সা সতীর্থ জেরার্ড পিকের করা একটি টুইট। পিকে জানান, নেইমার বার্সেলোনাতেই থাকছেন। তবে নেইমার বার্সেলোনা ছাড়ার পর মিথ্যা প্রমাণিত হয় পিকের ভবিষ্যদ্বাণী।

তাহলে কেন সেই টুইট করেছিলেন পিকে? এক সংবাদ সম্মেলনে জানালেন নেইমারের পিএসজি যাত্রা রুখতে শেষ চেষ্টা করেন তিনি। বলেন, ‘যেদিন আমি টুইট করি সেদিন নেইমারের ক্লাব ছাড়ার ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত ছিলাম। তবুও আমি টুইট করি, যদি সে কোনোভাবে তার মত পরিবর্তন করে। এরপর সে আমার সঙ্গে বেশ উত্তেজিত হয়ে পড়ে এই বিষয়ে। কারণ আমি তার বারণ সত্ত্বেও টুইট করেছিলাম।’

প্রাক-মৌসুম প্রস্তুতি নিতে তখন যুক্তরাষ্ট্রে ছিলেন পিকে-নেইমাররা। সেখানে অনুশীলনের ফাঁকে নেইমারের সঙ্গে একটি সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন স্প্যানিশ ডিফেন্ডার পিকে। সেই ছবি পোস্ট করে পিকে লেখেন, ‘সে থাকছে’। বার্সা সমর্থকদের মাঝে নেমে আসে স্বস্তি। তবে সেই টুইট করতে পিকেকে মানা করেন নেইমার। কারণ পিকেও জানতেন নেইমার থাকছেন না।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ