চলছে ‘মায়া-দ্য লাস্ট মাদার’ চলচ্চিত্রের শুটিং। ছবি: সংগৃহীত

‘মায়া—দ্য লস্ট মাদার’ চলচ্চিত্রের শুটিং শুরু

চলচ্চিত্রটিতে জাতীয় এবং আন্তর্জাতিক শিল্পীরা অভিনয় করছেন। এদের মধ্যে রয়েছেন ভারতের আলোচিত অভিনেত্রী মুমতাজ সরকার। তিনি জাদুকর পিসি সরকারের মেয়ে।

শিবলী আহমেদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:২১ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:৩২
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:২১ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:৩২


চলছে ‘মায়া-দ্য লাস্ট মাদার’ চলচ্চিত্রের শুটিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘বীরাঙ্গনা এবং যুদ্ধশিশু’ভিত্তিক চলচ্চিত্র ‘মায়া—দ্য লস্ট মাদার’। বাংলাদেশের খ্যাতিমান চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে মুক্তিযুদ্ধ, বীরাঙ্গনা এবং যুদ্ধশিশুকে কেন্দ্র করে এই চলচ্চিত্রটির কাহিনি আবর্তিত । চলচ্চিত্রটিতে জাতীয় এবং আন্তর্জাতিক শিল্পীরা অভিনয় করছেন। এদের মধ্যে রয়েছেন ভারতের আলোচিত অভিনেত্রী মুমতাজ সরকার। তিনি জাদুকর পিসি সরকারের মেয়ে। এ পর্যন্ত হিন্দি ও তেলুগু মিলিয়ে ৩৬টি সিনেমায় অভিনয় করেছেন মুমতাজ। এ বছর ভারত থেকে অস্করের জন্য নির্বাচিত একমাত্র সিনেমা 'রক্তকরবী'র নায়িকাও তিনি।

‘মায়া—দ্য লস্ট মাদার’ চলচ্চিত্রের শুটিং স্পট। ছবি: সংগৃহীত

‘মায়া—দ্য লস্ট মাদার’ সিনেমার শুটিং শুরু হয়েছে ২০ ফ্রেব্রুয়ারি থেকে। শাহবাগের পাঠক সমাবেশ ও আশেপাশের বিভিন্ন জায়গায় দৃশ্য ধারণের মাধ্যমে চলচ্চিত্রটির শুভ সূচনা হলো। দু’মাসব্যাপী টানা শুটিং চলবে ঢাকা ও নরসিংদীর রায়পুরায়। শিল্পী শাহাবুদ্দিন আহমেদ ও পরিচালক মাসুদ পথিকের বাড়ি রায়পুরার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হবে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, রানী সরকার, সৈয়দ হাসান ইমাম, লীনা ফেরদৌসী, ঝুনা চৌধুরী, নাজমা আকতার,  দেবাশীস কায়সার প্রমুখ।

উল্লেখ্য, চলচ্চিত্রটিতে প্রায় ২০ জন কবি অভিনয় করার কথা।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...