দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আবারও আলোচনায় পুনম পান্ডে

খবরের শিরোনাম হতেই যেন তার বেশি পছন্দ। তা যেভাবেই হোক।

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
১৩ জানুয়ারি ২০১৮, সময় - ১০:০৯

রাহুল দ্রাবিড় ও পুনম পান্ডে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) খবরের শিরোনাম হতেই যেন তার বেশি পছন্দ। তা যেভাবেই হোক। কিছুদিন পরপরই কিছু না কিছু করে আলোচনা বলা যায় সমালোচনায় আসেন ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে। তবে এবার দুর্ভাগ্যবসত পুনমের সাথে জড়িয়ে গেছে ভারতীয় ক্রিকেট কিংবদন্তি রাহুল দ্রাবিড়ের নাম।

চলতি মাসের ১১ তারিখে ছিল দ্যা ওয়াল খ্যাত দ্রাবিড়ের ৪৫তম জন্মদিন। কাছের কিছু বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবেই পালন করেছেন দিনটি। কিন্তু হঠাৎ করেই সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সরব হয়ে উঠল দ্রাবিড়ের জন্মদিন নিয়ে।

পুনম পান্ডের টুইট।; ছবি: সংগৃহীত

পুনম পান্ডের টুইট। ছবি: সংগৃহীত

কারণটাও সেই পুনম। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিজের একাউন্টে একটি পোস্ট করেন পুনম। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু বাদ সাধে পোস্টের সাথে জুড়ে দেওয়া ছবিটি। আর এই ছবিটি ছিল পুনমের অর্ধ নগ্ন হয়ে থাকা। ছবির নিচে ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন দ্রাবিড়। কোন ক্যাপশন নেই।’

আর এই ছবি প্রকাশের পর আবারও ঝড় উঠেছে পুনমকে নিয়ে। কারণ এভাবে আগেও এই অভিনেত্রী নিজেকে খারাপভাবে প্রকাশ করেছেন। ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন, ২০১১ সালে এমন বিস্ফোরক ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন পুনম। তার সামাজিক যোগাযোগ মাধ্যমের একাউন্টগুলোতে তার এমন সব ছবি প্রকাশ করেন যা নিয়ে সব সময়ই তাকে কথা শুনতে হয়। কিন্তু এসবে কিছুই যায় আসে না পুনমের। তবে এবার দ্রাবিড়কে এভাবে শুভেচ্ছা জানানোটা কিছুতেই মেনে নিতে পারছে না ক্রিকেট সমর্থকরা। অনেকে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ব্যবস্থা নেওয়ার কথাও বলছেন। 

প্রিয় স্পোর্টস/কেএফ 

জনপ্রিয়
আরো পড়ুন