(প্রিয়.কম) আজ সকাল থেকেই চলছিল ভীষণ বৃষ্টি। সাথে দমকা বাতাস। পানি জমে পথ আটকে গেছে ঢাকার বিভিন্ন এলাকায়। অনেক ছাত্র-ছাত্রী আজ অফিস যাননি, পেশাজীবীরা যেতে পারেননি কর্মক্ষেত্রে। এমন ভয়াবহ একটি দিনে পূর্ব ঘোষণা অনুযায়ী প্রিয় ট্রাভেল কন্টেস্টের বিজয়ীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানটি করা যাবে কিনা এই নিয়ে সন্দিহান ছিলাম আমরা সবাই। 

কন্টেস্টমেহজাবিন আর কাশ্মীরি কাবাবের গল্প নিয়ে সেরা লেখক হলেন রেজাউল করিম।

বিজয়ী ৩ সেরা লেখক এবং সম্মাননা পুরষ্কারপ্রাপ্ত লেখকদের সবাই উপস্থিত হতে না পারলেও একটি বড় অংশ এই ঝড়বাদলের দিনেও উপস্থিত হতে পেরেছেন, এসেছেন প্রিয়.কম এর অফিসে। এই ভালোবাসায় আমরা সিক্ত। লেখকদের প্রাণোচ্ছল উপস্থিতি ব্যস্ত করে তুলেছিল প্রিয়কে, কিছু সময়ের জন্য এই কর্মস্থলটি মুখরিত হয়েছিল ভ্রমণপ্রিয় মানুষদের আড্ডায়। আমরা জানতে পেরেছি লেখকদের লেখা ভ্রমণ অভিজ্ঞতার পেছনের গল্প, জানতে পেরেছি তাদের ব্যক্তিজীবনের আগ্রহ ভালো লাগা সম্পর্কে। 

কন্টেস্টঅন্যতম সেরা লেখক মাসুদ রানা।

প্রিয়.কম ফেসবুক পেজ থেকে সরাসরি লাইভে প্রচারিত হয় আমাদের প্রিয় ট্রাভেল কন্টেস্ট পুরষ্কার বিতরণী অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানে একই সাথে আইপে ক্রিকেট কুইজ বিজয়ীদেরকেও পুরস্কৃত করা হয়।

কন্টেস্টসঙ্গীকে নিয়ে নিজের ভ্রমণের গল্প বলছেন সাবিহা সুলতানা।

প্রিয় ট্রাভেল কন্টেস্ট বিজয়ীদের মধ্যে উপস্থিত ছিলেন সেরা লেখক রেজাউল করিম এবং মাসুদ রানাসম্মাননা পুরস্কার নিতে উপস্থিত ছিলেন উবায়দুল হক, দিব্যেন্দু দ্বীপ, জাহাঙ্গীর অরুণ, সাবিহা সুলতানা, দীপ্তি সাহা, শফিকুল আলম শিপ্লু । আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ এবং কষ্ট করে আজ উপস্থিত থাকার জন্য প্রিয়.কমের পক্ষ থেকে কৃতজ্ঞতা। 

কন্টেস্ট শেষ বলে কি থেমে থাকবে ভ্রমণকারীদের লেখা? মোটেই না। প্রিয়.কম এর সাইটে ডানদিকে উপরে পাচ্ছেন 'লিখুন' নামক একটি বাটন। ক্লিক করুন এবং আপনার লেখাটি পোস্ট করুন। প্রিয়'র পাশে থাকুন, প্রিয়'তে লিখে প্রিয় হয়ে উঠুন। 

সম্পাদনাঃ ড. জিনিয়া রহমান

প্রিয় ট্রাভেল সম্পর্কে আমাদের লেখা পড়তে ভিজিট করুন আমাদের ফেসবুক পেইজে। যে কোনো তথ্য জানতে মেইল করুন [email protected] এই ঠিকানায়।