টালিউড তারকা প্রিয়াঙ্কা সরকার ও রাহুল বন্দ্যোপাধ্যায় সঙ্গে তাদের ছেলে সহজ। ছবি: সংগৃহীত

অভিনেতা স্বামীর বিরুদ্ধে মামলা অভিনেত্রী স্ত্রীর

ছেলের ভরণপোষণ নিয়ে অভিনেতা রাহুলের বিরুদ্ধে মামলা করেন অভিনেত্রী স্ত্রী প্রিয়াঙ্কা।

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
২১ জুন ২০১৮, সময় - ১৮:৪৫


টালিউড তারকা প্রিয়াঙ্কা সরকার ও রাহুল বন্দ্যোপাধ্যায় সঙ্গে তাদের ছেলে সহজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কলকাতার জনপ্রিয় তারকা দম্পতি অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ২০১০ সালে রাহুল ভালোবেসে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কাকে। বিয়ের প্রায় বছর পাঁচেক পর থেকেই তাদের সেই সম্পর্কে চিড় ধরতে শুরু করে। সম্পর্কের সেই টানাপোড়নের কথা গণমাধ্যমেও উঠে আসে। গত দুই বছর ছেলে সহজকে নিয়ে আলাদা বসবাস করছেন প্রিয়াঙ্কা। সবশেষ খবর হলো, রাহুলের বিরুদ্ধে মামলা ঠুকেছেন তিনি। 

বাংলা নিউজ ১৮- এর প্রতিবেদনে জানানো হয়, ১৬ জুন ছেলে সহজের ভরণপোষণ চেয়ে আদালতে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী প্রিয়াঙ্কা। সেই মামলায় বিবাহ বিচ্ছেদ করতে চান বলেও উল্লেখ করেন তিনি।

ছেলে সহজের বিষয়ে প্রিয়াঙ্কা জানান, কথা ছিল রাহুল সহজের ভরণ পোষণ নেবেন। কিন্তু তিনি সে কথা রাখেননি। এমনকি সহজের কোনো দায়িত্বও নেননি। চলতি বছর তাদের ছেলেকে স্কুলে ভর্তি করিয়ে দেওয়ার কথা দিলেও রাহুল তা করেনি। শুধু তাই নয়, নিজের ছেলে সহজকে রাহুল অস্বীকারও করেছেন।

প্রিয়াঙ্কার দাবি, বিয়ের পর তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করতেন রাহুল৷

অন্যদিকে রাহুলের অভিযোগ, তার মায়ের ওপর অত্যাচার করতেন প্রিয়াঙ্কা। পরিবারের অন্য সদস্যদের থেকে রাহুল আলাদা না থাকতে চাইলে প্রিয়াঙ্কা তার ওপরও অত্যাচার করতেন ৷

প্রিয়াঙ্কার অভিযোগকে ‘মিথ্যাচার’ বলে দাবি করেন রাহুল।

২০০৮ সালে মুক্তি পাওয়া তুমুল জনপ্রিয় ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার একসঙ্গে অভিনয় করে অগণিত মানুষের হৃদয় জয় করে নেয়। দুই শিল্পীই টালিউড ও কলকাতার টেলিভিশনের জনপ্রিয় মুখ।

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
রুপালি পর্দায় আসছে নজরুলের জীবনী
তাশফিন ত্রপা ২০ জুলাই ২০১৮
ট্রেন্ডিং