হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত

হলিউড সিনেমায় গোয়েন্দাগিরি করবেন রাধিকা

রাধিকা এই সিনেমায় ভারতীয় বংশোদ্ভূত শান্তিরক্ষী নূর ইনায়াত খানের চরিত্রে অভিনয় করবেন, যিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় প্রথম নারী বেতার অপারেটর ছিলেন।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৮, ১৭:১৪ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২১:১৬


হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাধিকা আপ্তে অভিনীত ‘প্যাডম্যান’ সিনেমার ব্যাপক সাফল্যের পর তিনি আরও কয়েকটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আর এর মধ্যে একটি সিনেমা হলিউডের। রাধিকা ১৪ এপ্রিল, শনিবার একটি টুইট বার্তায় জানান, শিগগিরই প্রথম আন্তর্জাতিক প্রজেক্টের কাজ শুরু করতে যাচ্ছেন।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের কাহিনিনির্ভর এই হলিউড সিনেমায় একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করবেন রাধিকা। সিনেমার নাম এখনো চূড়ান্ত না হলেও তার সঙ্গে আর কারা এই সিনেমায় অভিনয় করবেন, তা প্রকাশ করেছেন নায়িকা। ‘ক্যাসল’ খ্যাত হলিউড অভিনেত্রী স্টানা ক্যাটিক ও সারাহ মেগান টমাসের সঙ্গে নারীপ্রধান এই সিনেমায় পর্দা ভাগাভাগি করবেন রাধিকা।

ডেডলাইন রিপোর্টের সূত্রমতে, সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করবেন ‘কুইন অব কাতওয়ে’ প্রযোজক লিন্ডা ডিন পিলচার। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় গুপ্তচরদের নিয়ে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। অভিনয়ের পাশাপাশি সারাহ মেগান টমাস সিনেমার স্ক্রিনপ্লে লিখছেন। একইসঙ্গে প্রযোজনাও করছেন তিনি।

রাধিকা এই সিনেমায় ভারতীয় বংশোদ্ভূত শান্তিরক্ষী নূর ইনায়াত খানের চরিত্রে অভিনয় করবেন, যিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় প্রথম নারী বেতার অপারেটর ছিলেন। এই হলিউড সিনেমায় আরও থাকবেন লাইনাস রোচ ও রসিফ সাদারল্যান্ড। আগামী বসন্তে এই সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
কবরীর বাসা থেকে ১৭ লাখ টাকার মালামাল ‘চুরি’
মিঠু হালদার ২০ সেপ্টেম্বর ২০১৮
নতুন ছবি নেই, পুরনো ছবিই প্রদর্শন
মিঠু হালদার ২০ সেপ্টেম্বর ২০১৮
ফেরদৌস-রিয়াজ প্রধানমন্ত্রীর সফরসঙ্গী
মিঠু হালদার ২০ সেপ্টেম্বর ২০১৮
চলছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্রুমিং রাউন্ড
তাশফিন ত্রপা ২০ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট