রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক। ছবি: সংগৃহীত

নেপালে নিহতদের স্মরণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শোক প্রকাশ

বুধবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

আকরাম হোসাইন
রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ১৯:৪১ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ০৮:০০
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ১৯:৪১ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ০৮:০০


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। ১৪ মার্চ, বুধবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধাবার বিকেল চারটায় উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানের সভাপতিত্বে ৪৭৭তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বাংলাদেশের বেসরকারি বিমান পরিকবহন সংস্থার ইউএস বাংলার বিএস ২১১ নম্বর বিমানটি বিধ্বস্ত হয়ে বাংলাদেশের নাগরিকসহ নিহত সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। এবং তাঁদের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন এবং আহতদের আশু আরোগ্য কামনা করা হয়।

গত সোমবার দুপর দুইটা ২০ মিনিটে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে চারজন ক্রুসহ ৬৭ জন যাত্রী নিয়ে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান। এতে মোট ৫১ জন নিহত হয়েছেন। এ ছাড়া প্লেনে থাকা ৩৩ বাংলাদেশি যাত্রীর মধ্যে নয় জন জীবিত রয়েছে।

প্রিয় সংবাদ/মহিউদ্দিন/কামরুল 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ভোট শেষে চলছে গণনা

প্রিয় ৫ ঘণ্টা, ২ মিনিট আগে

loading ...