'সঞ্জু' সিনেমায় রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

রণবীর কাপুরও মাদকাসক্ত ছিলেন

কলেজে পড়ার সময় নিয়মিত ড্রাগস নিতেন তিনি।

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৮, ১৪:০১ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৪:১৬


'সঞ্জু' সিনেমায় রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২৯ জুন মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। ছবিটিতে সঞ্জয়ের চরিত্রে অভিনয় করে প্রশংসায় ভাসছেন রণবীর কাপুর। নিজের চরিত্রে রণবীরকে দেখে মুগ্ধতা জানিয়েছেন খোদ সঞ্জয় দত্তও।

ছবিতে সঞ্জয়ের অন্যান্য কার্যকলাপের সঙ্গে তার ড্রাগ নেওয়ার অংশটুকুও বেশ দক্ষতার সঙ্গে অভিনয়ে ফুটিয়ে এনেছেন রণবীর। সম্প্রতি ভারতের এক গণমাধ্যম প্রকাশ করেছে, অনস্ক্রিন সঞ্জু রণবীর কাপুরও মাদকাসক্ত ছিলেন। কলেজে পড়ার সময় নিয়মিত ড্রাগস নিতেন তিনি।

ওই পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানান, কলেজে খারাপ সঙ্গে পড়ে ড্রাগস নেওয়া শুরু করেছিলেন। কিন্তু পরে বুঝতে পারেন, ড্রাগস নিয়ে লাভের বদলেই ক্ষতিই বেশি হয়। এই বোধ আসার পর তিনি সব নেশা ছেড়ে দেন। তবে নিকোটিনের নেশাটা রয়ে গেছে এখনো। যদিও গত চার মাস যাবত সিগারেট ছাড়ার চেষ্টায় আছেন, তবুও মাঝেমধ্যে এক-দুই টান দিয়ে দিচ্ছেন।

১৫ বছর বয়সে নিকোটিনে অ্যাডিক্ট হয়ে পড়েন রণবীর, অনেক চেষ্টাসাধ্য করেও ছাড়তে পারছিলেন না, তবে এবার তিনি দৃঢ় রয়েছেন সিগারেট ছাড়ার বিষয়ে।

সাক্ষাৎকারে ‘সঞ্জু’ সিনেমা সম্পর্কে রণবীর বলেন, ‘এই সিনেমা শিশুদের কাছে এবং নতুন প্রজন্মের কাছে খুব শিক্ষণীয়। সবারই বোঝা উচিত যে পাঁচ মিনিটের মজা কারো জীবন নষ্ট করে দিতে পারে। এর থেকে খারাপ আর কিছু হয় না। সঞ্জয় দত্ত অনেক বেশি স্ট্রং। সে লড়াই করে সবকিছু থেকে বেরিয়ে আসতে পেরেছেন এবং তারকা হয়ে ওঠেছেন।’

এদিকে মুক্তির প্রথম তিন দিনের সম্মিলিত আয়ের দিক দিয়ে  ১০০ কোটি রুপি আয় করা প্রভাসের ‘বাহুবলী টু-দ্য কনক্লুশন’, আমির খানের ‘দঙ্গল’ ও ‘ধুম থ্রি’, সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘বাজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’, ‘প্রেম রতন ধন পায়ো’, ও ‘রেস থ্রি’, শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং দীপিকা পাড়ুকোনের ‘পদ্মাবত’সহ সবক‘টিকে ছাড়িয়ে গেছে ‘সঞ্জু’।

‘সঞ্জু’তে তুলে ধরা হয়েছে বলিউডে সঞ্জয় দত্তের উত্থান-পতনের গল্প, কীভাবে সন্ত্রাস প্রতিরোধ আইনে তিনি গ্রেফতার হয়েছিলেন ইত্যাদি।

ছবিটিতে আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা, সোনম কাপুর, দিয়া মির্জা, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, জিম সর্ব, কারিশমা তান্নাসহ অনেকে।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
কানাডায় ‘দেবী’
নিজস্ব প্রতিবেদক ১৬ নভেম্বর ২০১৮
‘মিস্টার বাংলাদেশ’ ৫০ প্রেক্ষাগৃহে
নিজস্ব প্রতিবেদক ১৬ নভেম্বর ২০১৮
অবশেষে রণবীর-দীপিকার বিয়ের ছবি প্রকাশ
তাশফিন ত্রপা ১৫ নভেম্বর ২০১৮
স্কুলে ভর্তি হচ্ছে আব্রাম
নিজস্ব প্রতিবেদক ১৫ নভেম্বর ২০১৮
চার দিনব্যাপী বিয়ে হবে কপিল শর্মার
তাশফিন ত্রপা ১৫ নভেম্বর ২০১৮
প্রচার হবে গেম অব থ্রোনসের শেষ মৌসুম
তাশফিন ত্রপা ১৫ নভেম্বর ২০১৮
ঢাকার হলে জনি ডেপের জাদু ও ‘দ্য গ্রিঞ্চ’
তাশফিন ত্রপা ১৫ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং