(প্রিয়.কম) পাড়ার ক্রিকেটের কথাই মনে করিয়ে দিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একাদশে নাম নেই এমন ক্রিকেটারকে নিয়েই মাঠে নেমেছে তারা। 

সোমবার দিনের প্রথম খেলায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছে কুমিল্লা। এই ম্যাচে খেলোয়াড় তালিকায় নাম থাকলেও একাদশে নাম ছিল না তাদের আফগানিস্তান স্পিনার রশিদ খানের। কিন্তু সবাইকে অবাক করে পঞ্চম ওভারে বোলিংয়ে আসেন রশিদ খান। 

একাদশে নাম না থাকলেও কুমিল্লার হয়ে খেলছেন রশিদ খান। ছবি: সংগৃহীত

একাদশে নাম না থাকলেও কুমিল্লার হয়ে খেলছেন রশিদ খান। ছবি: সংগৃহীত

অবশ্য এরআগেই মাঠে নজরে আসেন আফগান এই লেগ স্পিনার। ফিল্ডিং করতে দেখা যাচ্ছিল তাকে। কিন্তু অনেকে ধরে নিয়েছিল হয়তো কারো বদলি হিসেবে ফিল্ডিং দিচ্ছেন তিনি। পরে রশিদ খান বোলিংয়ে এলে সেই ভুল ভাঙে সবার।

ম্যাচ শুরুর আগে বিসিবি অফিসিয়ালদের পক্ষ থেকে সব সময়ই দুই দলের খেলোয়াড় তালিকা প্রেসবক্সে সরবরাহ করা হয়। সোমবারও ঢাকা ও কুমিল্লার খেলোয়াড় তালিকা সরবরাহ করা হয়। তাতে দেখা যায় রশিদ খান একাদশে নেই। 

কিন্তু খেলা শুরুর পর দেখা যায় অন্য চিত্র। রশিদ খান খেলছেন, কিন্তু খেলোয়াড় তালিকায় টিকচিহ্ন দেওয়া আছে যার নামের পাশে সেই মারলন স্যামুয়েলস নেই। ভুলটা কারা করেছে ম্যাচ চলতে থাকায় সেটা জানা যায়নি।