সালমানের কাছে সাহায্য চেয়ে সাড়া পাননি অসুস্থ নায়িকা

জীবনের এই কঠিন সময় পাশের দাঁড়ানোর কাতর আবেদন জানিয়ে সালমানের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেন পূজা। কিন্তু সালমান এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

শামীমা সীমা
সহ-সম্পাদক
২২ মার্চ ২০১৮, সময় - ২২:৫৮

যক্ষায় আক্রান্ত নায়িকা পূজাকে সাহায্য করতে এগিয়ে এলেন না সালমান খান। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) কিছুদিন আগে খবরে প্রকাশ পায় এক হতভাগ্য নায়িকার কথা। নব্বই দশকে তিনি বলিউড অভিনেত্রী ছিলেন পূজা দাদওয়াল। কাজ করেছিলেন সালমান খানের বিপরীতে। বর্তমানে যক্ষা ও ফুসফুসের বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে জীবন যুদ্ধে লড়াই করছেন। চিকিৎসা করার মতো টাকা নেই তার। আর তাই সালমানের কাছে সাহায্য চেয়েছিলেন নায়িকা। কিন্তু তার ডাকে সাড়া দেননি সালমান।

১৯৯৫ সালে ‘ভিরগতি’ শিরোনামের সিনেমায় সালমানের নায়িকা ছিলেন পূজা। এতো বছর মিডিয়ার আড়ালে থাকা এই অভিনেত্রী গত ছয়মাস ধরে অসুস্থ। জীবনের এই কঠিন সময় পাশের দাঁড়ানোর কাতর আবেদন জানিয়ে সালমানের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেন পূজা। কিন্তু সালমান এখনও এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি।

সালমান নয়, পূজার চিকিৎসার ভার নিয়েছেন ভোজপুরী অভিনেতা রাভি কিষাণ। ছবি: সংগৃহীত। 

তবে পূজার সাহায্যে এগিয়ে এসেছেন ভোজপুরী তারকা রাভি কিষাণ। তিনি এই মুহূর্তে হায়দ্রাবাদে ‘এমএলএ’ শিরোনামের সিনেমায় অভিনয় করছেন। অভিনেত্রীর ব্যাপারে জানার পর এই অভিনেতা পূজাকে সবধরনের আর্থিক সাহায্য দেওয়ারও আশ্বাস দিয়েছেন। পূজার সঙ্গে হাসপাতালে গিয়ে দেখা করেন অভিনেতার সহকর্মী পাপ্পু যাদব। সেখানে গিয়ে অভিনেত্রীকে চিকিৎসার টাকা ও ফল দিয়ে আসেন রাভি কিষাণের সহকর্মী।

জানা গেছে, একসময় পূজার সঙ্গে একটি সিনেমায় অভিনয় করেছিলেন রাভি কিষাণ। সাহায্যের ব্যাপারে পাপ্পু গণমাধ্যমে জানান, রাভি কিষাণ এর আগেও অনেককে সাহায্য করেছেন। কিন্তু অভিনেত্রীকে তিনি কত টাকা দিয়ে সাহায্য দিয়েছেন, তা প্রকাশ করেননি পাপ্পু।

এর আগে বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা জানান, ছয় মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষা মারাত্মক আকার ধারণ করেছে। তিনি সালমানের দ্বারস্থ হওয়ার বহু চেষ্টা করেছেন। গত ১৫ দিন ধরে তিনি মুম্বাইয়ের শিভদি হাসপাতালে ভর্তি রয়েছেন। পূজার অসুস্থতার কথা শুনে তাকে ফেলে চলে গেছে স্বামী ও পরিবারের অন্যান্যরা। সালমানের সঙ্গে ‘ভিরগতি’ সিনেমা ছাড়াও তিনি আরও অভিনয় করেছিলেন ‘হিন্দুস্তান’ ও ‘সিন্দুর সৌগন্ধ’ নামের চলচ্চিত্রে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় সংবাদ/কামরুল

জনপ্রিয়
আরো পড়ুন