ছবি: উয়েফা

(প্রিয়.কম) ইতিমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনাল নিশ্চিত করেছে চার দল। এবার জানা গেলো ফাইনালের টিকেট নিশ্চিত করতে কোন দল লড়বে কার বিপক্ষে। শুক্রবার (২১ এপ্রিল) সুইজারল্যান্ডের নিওনে অনুষ্ঠিত হয়েছে চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালের ড্র।

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম সেমি ফাইনালে দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে তাদের নগর প্রতিদ্বন্দ্বী ও বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় সেমি ফাইনালে লড়বে জুভেন্টাস ও মোনাকো।

আগামী দুই ও তিন মে অনুষ্ঠিত হবে শেষ চারের প্রথম লেগের খেলা। দ্বিতীয় লেগের খেলা মাঠে গড়াবে  নয় ও ১০ মে। আগামী তিন জুন কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচটি।

এর আগে কোয়ার্টার ফাইনালে লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনাকে প্রথম লেগে হারিয়ে ও দ্বিতীয় লেগে গোলশুন্য ড্র করে সেমি ফাইনালের টিকেট নিশ্চিত করে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। এছাড়া জার্মান জায়ান্ট বরুসিয়া ডর্টমুন্ডকে বিদায় করে শেষ চারে উঠে এসেছে মোনাকো।

ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে হারিয়ে শেষ চারের টিকেট কেটেছে স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ এবং জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখকে হারিয়ে সেমির টিকেট নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

প্রিয় স্পোর্টস/ মুশাহিদ মিশু/ শান্ত মাহমুদ