‘বিক্রি হওয়া’ অনার্সের খাতা উদ্ধার, রিকশাচালক গ্রেফতার

ময়মনসিংহে বিক্রি হওয়া অনার্স পরীক্ষার ৯ ব্যাগ খাতা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সানাউল্লাহ নামের এক রিকশাচালককে গ্রেফতার করা হয়েছে।

শেখ নোমান
সহ-সম্পাদক
১৩ জুন ২০১৮, সময় - ১৮:১২

অনার্সের খাতাসহ গ্রেফতারকৃত রিকশাচালক সানাউল্লাহ (মাঝে)। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ময়মনসিংহে ‘বিক্রি হওয়া’ অনার্স পরীক্ষার ৯ ব্যাগ খাতা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সানাউল্লাহ নামে এক রিকশাচালককে গ্রেফতার করা হয়েছে।

১৩ জুন, বুধবার ভোর ৪টার দিকে এসব ঘটনা ঘটে।

ময়মনসিংহ কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, গত ৩ জুন সকালে শহরের প্রধান ডাকঘর থেকে একটি রিকশায় করে খাতাগুলো শহরের আনন্দমোহন কলেজে পাঠানো হয়েছিল। পেছনে সাইকেলে যাচ্ছিলেন পোস্টম্যান মতিউর রহমান। কিন্তু বাতিরকল মোড়ে গিয়েই নিখোঁজ হয় ওই রিকশাটি। পরের দিন (৪ জুন) থানায় অভিযোগ দেন মতিউর রহমান। অভিযোগের তদন্ত করেন উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন।

ওসি আরও জানান, আজ ভোর চারটায় ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার হরিপুর বাজারে শফিক নামের এক ব্যক্তির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, ঈশ্বরগঞ্জ উপজেলার শাহগঞ্জ থেকে সানাউল্লাহকে গ্রেফতার করা হয়। এর আগে সদর উপজেলার বোরোরচর কাজারি বাজারের কুদ্দুস নামের এক ব্যক্তি শফিকের কাছে খাতাগুলো বিক্রি করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

প্রিয় সংবাদ/বিভাগীয় প্রতিনিধি/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন