(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

স্কুলের গণ্ডি পেরনো তরুণী থেকে শুরু করে মধ্যবয়স্কা নারীরাও আজ লিপস্টিকের রঙ্গে নিজেকে সাজাতে ভালোবাসেন। এতে কোনভাবেই কোন হেরফের হয় না। কিন্তু আমাদের বাংলাদেশের আবহাওয়ায় তো এই রোদ, এই বৃষ্টি। তাহলে এমন কোন লিপস্টিক আছে কী যেটি সকল আবহাওয়াতেই স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে, উঠে যাবে না কিংবা প্রচণ্ড শুষ্ক হয়ে যাবেনা? হ্যাঁ আছে, এবং সে লিপস্টিক নিয়েই আমাদের আজকের রিভিউ। 

লিপস্টিক ব্র্যান্ডটির নাম হলো 'গোলডেন রোজ ভেলভেট ম্যাট লিপস্টিক'। 

কেন এ লিপস্টিক সেরা:

গোলডেন রোজ ভেলভেট ম্যাট লিপস্টিক ভালো লাগার একটি অন্যতম দিক হলো এটি ঠোঁটে মাখলেই আপনি অসম্ভব সুন্দর একটি গন্ধ পাবেন, বারবার ব্যবহার করতে মন চাইবে। এছাড়া এটার ফিনিশিং একেবারে গ্লসি না আবার ম্যাট ও নয়, দারুণ ভেলভেট ফিনিশিং দেয় এটি। রঙের ভিন্নতাও পাবেন আপনি। গাড় থেকে শুরু করে হালকা পর্যন্ত নানা রকম বাহারি রঙ্গে পাবেন।

দাম কেমন এ লিপস্টিকের:

সবদিক থেকে বিবেচনা করতে গেলে সাধ্যের ভেতরেই আছে এ লিপস্টিক। খুচরো মূল্য ৪৬০ টাকা। তবে দোকানভেদে দামের ভিন্নতা ঘটতে পারে। 

কোথায় পাবেন এ লিপস্টিক:

যেকোন সুপার শপ যেমন আগোরা, স্বপ্ন, আলমাস, মিনাবাজারে সহজেই পেয়ে যাবেন এ লিপস্টিক। সুপারশপ ছাড়াও নিউমার্কেট, গাউসিয়া, মৌচাক সহ বিভিন্ন মার্কেটেও আমদানীকৃত মেকআপ প্রোডাক্ট পাওয়া যায়। কেনার আগে অবশ্যই হাতের উলটো পিঠে সোয়াচ করে দেখুন। তাহলে আপনার সঙ্গে মানায় এমন শেড খুঁজে পাবেন।

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সম্পাদনা: কে এন দেয়া