(প্রিয়.কম) গেল আসরের সাফল্যের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরেও খুলনা টাইটান্সের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বুধবার আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দিয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির ব্যবস্থাপনা পরিচালক কাজী এনাম আহমেদ।

দলের নতুন কোচ শ্রীলঙ্কান কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনেকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়ার অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়।

কাজী এনাম বলেন, ‘রিয়াদ আমাদের আইকন প্লেয়ার ছিলো, এবারও আছে। আমরা খুশির সঙ্গে ঘোষণা করছি যে গেল আসরের মতো এই আসরেও সে খুলনার অধিনায়কের দায়িত্ব পালন করবে। সে একজন ‘‘টোটাল টিম প্লেয়ার’’, আমরা তার উপর ভরসা রাখতে চাই।’

টুর্নামেন্টের চতুর্থ আসরে খুলনা মাঝারি গোছের দল নিয়েও মাহমুদউল্লাহর নেতৃত্বে তৃতীয় স্থান অধিকার করে। আসরে প্রথমবারের মতো অংশ নেওয়া দল হিসেবে এমন সাফল্য নিঃসন্দেহে মনে রাখার মতো। তারই ধারাবাহিকতায় আবারও তাকে অধিনায়ক নির্বাচিত করলো দলটি।

মাহমুদউল্লাহ নিজেও দ্বিতীয়বারের মতো নেতৃত্ব পেয়ে খুশি। দলকে আরও সামনে এগিয়ে নিতে চান তিনি। আরও ভালো করতে চান। একই সঙ্গে দলের নতুন কোচ মাহেলা জয়াবর্ধনের উপস্থিতিও তাকে রোমাঞ্চিত করছে।

মাহমুদউল্লাহ বলেন, ‘এনাম ভাইকে ধন্যবাদ আবারও অধিনায়কত্ব দেওয়ার জন্য। খুব ভালো লাগছে। আমরা ভালো ক্রিকেট খেলতে চাই। সঙ্গে মাহেলা জয়াবর্ধনের মতো কিংবদন্তিকে পেয়ে খুব ভালো লাগছে। তার ক্রিকেট ক্যারিয়ার আমাদের কারো অজানা নেই। আমি তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।’ 

প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ