সেই রুনিই আজ ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ!

২০০৩ সালের পর এই প্রথম ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলবেন রুনি। এর আগে মাত্র ১৮ বছর বয়সে রেড ডেভিলদের মুখোমুখি হয়েছিলেন এই তারকা ফুটবলার।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
১৭ সেপ্টেম্বর ২০১৭, সময় - ০৮:৩২

১৪ বছরের মধ্যে এই প্রথম ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলবেন রুনি। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) গ্রীষ্মকালীন দলবদলে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে এভারটনে নতুন করে ঠিকানা গড়েন ওয়েন রুনি। প্রিয় ক্লাব ম্যানইউ ছাড়ার পর আজ রোববারই প্রথমবারের মতো ওল্ডট্র্যাফোর্ডে ফিরবেন তিনি। তবে এবার ইংলিশ ফুটবলের সাবেক এই তারকা স্ট্রাইকারকে দেখা যাবে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ এভারটনের জার্সি গায়ে।

২০০৩ সালের পর এই প্রথম ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলবেন রুনি। এর আগে মাত্র ১৮ বছর বয়সে রেড ডেভিলদের মুখোমুখি হয়েছিলেন সম্প্রতি ইংল্যান্ডের জাতীয় দল থেকে অবসর নেয়া এই তারকা ফুটবলার। ম্যানইউর জন্য দুঃসংবাদ দলের প্রতিভাবান তারকা পল পগবাকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে তাদের। গত সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে অংশগ্রহণের সময় ইনজুরির কবলে পড়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসী স্ট্রাইকার পল পগবা।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে আজ মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসিও। স্ট্যামফোর্ডব্রিজে ব্লুজদের প্রতিপক্ষ শক্তিশালী আর্সেনাল। গত মৌসুমটা দুর্দান্ত কাটা চেলসির সামনে ছিল লিগ ও কাপ তথা ডাবল জয়ের দারুণ সুযোগ।

কিন্তু ইংলিশ লিগ কাপের ফাইনালে হেরে যাওয়ায় স্বপ্নভঙ্গ হয় তাদের। তবে সেই হারের প্রতিশোধ নিতে মোটেও ভুলেননি চেলসির অভিজ্ঞ কোচ অ্যান্তনি কন্তে। গানারদের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগেও সেই দুঃস্মৃতি সামনে নিয়ে এলেন তিনি।

সূত্র : মেইল অনলাইন

প্রিয় স্পোর্টস/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন