হ্যারি-মেগানের দেওয়া উপহার বিক্রি করে দিলেন ২৮ লাখ টাকায়

হ্যারি-মেগানের পক্ষ থেকে একটি করে উপহারের ব্যাগ দেওয়া হয়, যাতে ছিল চকলেট কয়েন, উইন্ডসর ক্যাসেলের এক বোতল পানি, উইন্ডসর ক্যাসেল শপের ২০ শতাংশ ডিসকাউন্ট কুপনের মতো বিষয়গুলো।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
২৩ মে ২০১৮, সময় - ১৬:৪৬

এই উপহারগুলো অতিথিদের দেন হ্যারি ও মেগান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়েতে নিমন্ত্রণ পেয়েছিলেন ক্ল্যারি অলিভার (৩১) নামের এক মানবসম্পদ ব্যবস্থাপক। বিয়েতে আমন্ত্রিত অতিথি হিসেবে তিনি নবদম্পতির কাছ থেকে উপহার হিসেবে পেয়েছিলেন একটি ব্যাগ। সেই ব্যাগে থাকা সামগ্রী ২১ হাজার ৪০০ পাউন্ড বা ২৮ লাখ টাকায় বিক্রি করে দিয়েছেন তিনি।

দ্য সানের খবরে জানানো হয়, অলিভারের মতো ভিআইপি নন এমন ১২০০ ব্যক্তি হ্যারি-মেগানের বিয়ের নিমন্ত্রণ পান। তাদের সবাইকে হ্যারি-মেগানের পক্ষ থেকে একটি করে উপহারের ব্যাগ দেওয়া হয়। এই ব্যাগে ছিল চকলেট কয়েন, উইন্ডসর ক্যাসেলের এক বোতল পানি, উইন্ডসর ক্যাসেল শপের ২০ শতাংশ ডিসকাউন্ট কুপন। প্রতিটি উপহারের গায়েই হ্যারি ও মেগানের নামের আদ্যক্ষর অঙ্কিত ছিল। ক্রিম রঙের যে ব্যাগে করে এসব উপহার দেওয়া হয়, সে ব্যাগেও ‘এইচএম’ লেখা ছিল।

উপহার

এ ব্যাগে করে অতিথিদের উপহার দেওয়া হয়। ছবি: সংগৃহীত

অতিথিরা সবাই এ উপহারকে হ্যারি-মেগানের বিয়ের স্মারক হিসেবে নিজেদের সংগ্রহে রেখে দেন। তবে ক্ল্যারি অলিভারের মতো আরও কয়েকজন তাদের উপহারটি বিক্রির জন্য কেনাবেচার জনপ্রিয় ওয়েবসাইট ‘ইবে’তে বিজ্ঞাপন দেন। সাথে সাথেই কেনার জন্য হুমড়ি খেয়ে পড়েন ক্রেতারা। ক্ল্যারির উপহারটি কেনার জন্য ৮০ বার আবেদন পড়েছে। এর মধ্যে ৬০ হাজার পাউন্ডের একটি আবেদনও ছিল।

শেষ মুহূর্তে একটি সমস্যার কারণে ৬০ হাজার পাউন্ডে ওই উপহারসামগ্রী বিক্রি করা যায়নি। শেষ পর্যন্ত ক্ল্যারি তার উপহারসামগ্রী বিক্রি করেছেন ২১ হাজার ৪০০ পাউন্ডে।

ক্ল্যারি

এ বিয়ের আমন্ত্রণ পেয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন ক্ল্যারি। তার টুইটার পোস্টেও সে উত্তেজনা বোঝা যাচ্ছিল।

প্রিয় সংবাদ/মিজান/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
বিয়ের বন্ধনে প্রিন্স হ্যারি ও মেগান
বিয়ের বন্ধনে প্রিন্স হ্যারি ও মেগান
বিডি নিউজ ২৪ - ৪ সপ্তাহ, ১ দিন আগে
জনপ্রিয়
আরো পড়ুন