স্ত্রী জুডিথ নাথান (বাঁয়ে) ও রুডি জুলিয়ানি। ছবি: সংগৃহীত

ট্রাম্পের আইনজীবীও ট্রাম্পের মতোই

পরকীয়ায় জড়িয়ে মিথ্যা কথা বলছেন বলে পাল্টা আক্রমণ করেছেন রুডির স্ত্রী।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৩ জুন ২০১৮, ১৫:৩৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:০০


স্ত্রী জুডিথ নাথান (বাঁয়ে) ও রুডি জুলিয়ানি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম)  মিথ্যা বলা, প্রতারণার আশ্রয় নেওয়া, বিবাহবহির্ভূত প্রেম, যৌন হয়রানি, এসব মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্বভাব। কিন্তু এখন দেখা যাচ্ছে তার প্রধান আইনজীবী রুডি জুলিয়ানির (৭৪) স্বভাবেও এসব আছে। ইতোমেধ্যে রুডির বিরুদ্ধে বিবাহবহির্ভূতভাবে অন্য এক বিবাহিত নারীর সঙ্গে প্রেমের অভিযোগ এনে বিচ্ছেদের আবেদন করেছেন তার স্ত্রী।

রুডি জুলিয়ানিকে মিথ্যাবাদি প্রতারক হিসেবেও আখ্যায়িত করেছেন তিনি। 

রুডি জুলিয়ানির পরকিয়ার তথ্য ফাঁস হয় ১২ জুন মঙ্গলবার। নিউ ইয়র্ক পোস্টের ফাঁস করা খবরে জানা গেছে, স্ত্রী জুডিথ নাথানকে (৫৩) রেখে নিউ হ্যাম্পশায়ারের একটি হাসপাতালের কর্মকর্তা মারিয়া রোসা রায়ানের সঙ্গে পরকীয়ায় লিপ্ত আছেন রুডি। 

কয়েকদিন আগে মারিয়ার সঙ্গে ডিনার ও মুভি থিয়েটারে যেতে দেখা গেছে রুডিকে। কিন্তু জুলিয়ানি এ পরকীয়ার কথা অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, মারিয়ার সঙ্গে যেদিন তাকে মুভি দেখতে দেখা গেছে, তার পাঁচদিন আগেই তার স্ত্রী বিচ্ছেদের আবেদন করেছেন।

রুডির এ দাবিকে মিথ্যা উল্লেখ করে পাল্টা বক্তব্য দিয়েছেন নাথান। এক বিবৃতিতে নাথান বলেন ‘আমার স্বামী পরকীয়ার কথা অস্বীকার করে মিথ্যাচার করেছেন। এমনকি ওই বিবাহিত নারীর সঙ্গে মুভি দেখতে যাওয়ার আগেই আমাদের বিচ্ছেদ হয়ে গেছে বলে যে দাবি তিনি করেছেন, সেটিও মিথ্যাচার।’

নিউ ইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে গত ৪ এপ্রিল রুডির সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন নাথান। 

প্রিয়.কম/মিজান/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
কাভানার পাশে ডোনাল্ড ট্রাম্প
কাভানার পাশে ডোনাল্ড ট্রাম্প
https://www.prothomalo.com/ - ৩ সপ্তাহ, ১ দিন আগে