(প্রিয়.কম) বার্সেলোনার সঙ্গে নেইমারের চুক্তির মেয়াদ বেড়েছে ২০২১ সাল পর্যন্ত। চুক্তির সঙ্গে ব্রাজিলিয়ান এই তারকার মূল্য বেড়ে দাঁড়িয়েছে ২২২ মিলিয়ন ইউরোতে। এরপরও গুঞ্জন শোনা যাচ্ছে, বার্সেলোনায় নাকি খুশি নন তিনি! তবে কি বার্সেলোনা ছাড়ছেন নেইমার?

জোর গুঞ্জন রয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটির মতো ক্লাবগুলো পেতে চায় নেইমারকে। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে দলে ভেড়াতে কাড়ি কাড়ি টাকা ঢালতেও নাকি প্রস্তুত এই দুই ক্লাবের মালিক।  

কিন্তু বার্সেলোনা ছাড়ার সকল গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ২৫ বছর বয়সী নেইমার। বলছেন, সত্য বলতে আমি ইংল্যান্ডে যাওয়ার কথা কখনও ভাবিনি। আমি ইংলিশ প্রিমিয়ার লিগ মাঝে মাঝে দেখি। আমি আগেও বলেছি ফুটবল ম্যাচ দেখতে আমি খুব একটা পছন্দ করি না। আমি জাতীয় দলের দুই সতীর্থ ফিলিপে কৌটিনহো ও গ্যাব্রিয়েল জিসুসের খেলা দেখি, ওরা ইংল্যান্ডে কেমন করছে সেটা দেখি।

আগামী পাঁচ বছরের জন্য নেইমারকে পাওয়ার আশা বাদ দিতে হবে আগ্রহী ক্লাবগুলোর। কারণ ইতিমধ্যে নেইমার নিজে ঘোষণা করেছেন নতুন স্বপ্ন নিয়ে সামনের মৌসুম শুরু করবেন তিনি। গেল বছরের আগস্টে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি সই করেছেন এই তারকা ফরোয়ার্ড। 

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ