(প্রিয়.কম) নবাব বংশের আগামী উত্তরসূরি তিনি। বয়স ১১ মাস হলে কী হবে, এখন থেকেই নবাবী স্টাইল ধারণ করে নিয়েছে সাইফ আলি খান ও কারিনা কাপুর পুত্র তৈমুর আলি খান। আগামী ২০ ডিসেম্বর এক বছর বয়স পূর্ণ করতে যাচ্ছে খুদে নবাব। তার আগেই শিশু দিবস উপলক্ষে আদায় করে নিল মূল্যবান উপহার। বাবার কাছ থেকে ১ কোটি ৩০ লাখ রুপির গাড়ি উপহার পেলো তৈমুর আলি খান। 

পুত্র তৈমুরকে এই গাড়িটি উপহার দিলেন সাইফ। ছবি: সংগৃহীত।

সোমবার একটি নতুন গাড়ি কিনেছেন সাইফ। আর গাড়ি কেনার পরই সাংবাদিকদের অভিনেতা জানালেন, শিশু দিবস উপলক্ষে গাড়িটি তিনি তৈমুরকেই উপহার দিতে চান। সাইফ বলেন, ‘এই গাড়িটা তৈমুরকে গিফট করলাম। আশা করছি চেরি লাল রঙের জিপ তৈমুরের দারুণ পছন্দ হবে। এই গাড়ির পিছনে একটি স্পেশাল বেবি সিট আছে। যেখানে শিশুরা বসে বেশ আরাম পাবে। শিশুদের নিরাপত্তার বিষয়টাও তো মাথায় রাখতে হয়। তাই ওই সিট এবং এই গাড়ির প্রথম রাইড তৈমুরের জন্য।’ 

এখনই ছেলের যা জনপ্রিয়তা, তাতে ভবিষ্যতে তার কী চাহিদা হবে, সে বিষয়ে আন্দাজ করা যেতেই পারে। আর সে কথা মাথায় রেখেই বোধহয় খুদে নবাবকে একটি অতি মূল্যবান উপহার দিলেন সাইফ আলি খান। ডিসেম্বরের ২০ তারিখ প্রথম জন্মদিনে কি উপহার পাচ্ছে তৈমুর, আপাতত সেই জল্পনা চলছে ভক্ত মহলে।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/গোরা