(প্রিয়.কম) এই মুহূর্তে বলিউডের অন্যতম মেধাবী অভিনেত্রী কঙ্গনা রানাউত। মোট তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন। কিন্তু ব্যক্তিজীবনে তিনি বেশ বিতর্কিত। করণ জোহরের শো-তে এসে স্বজনপোষণ  নিয়ে কথা বলে বলিউডে শোরগোল তুলেছিলেন। তারই প্রতিশোধ নেয়া হলো আইফার মঞ্চে।

‘কাভি খুশি কাভি গাম’ ছবির বোলে চুড়িয়া বোলে ‘কঙ্গনা’ গানটি গেয়ে ওঠেন সাইফ ও বরুণ। এই প্রসঙ্গে করণ বলে ওঠেন, কঙ্গনা কিছু না বললেই তো ভালো! আসলে কঙ্গনাকে নিয়ে হাসি-ঠাট্টা করাই ছিলো তিন সঞ্চালকের মূল উদ্দেশ্য। আর সেটি করা হলো নিউইয়র্কে এ বছরের আইফার মঞ্চে।

সাইফ আলি খান, বরুণ ধাওয়ান ও করণ জোহর। ছবি: সংগৃহীত 

সেদিন মঞ্চে সঞ্চালক ছিলেন সাইফ আলি খান, বরুণ ধাওয়ান ও করণ জোহর। তিনজনেরই বলিউডে পা রাখা বাবা মায়ের সূত্রে। হাসিঠাট্টার ছলে সেই প্রসঙ্গই টেনে তুললেন তারা। বরুণ ‘ঢিসুম’ ছবির জন্য সেরা কমেডিয়ানের পুরস্কার পেলেন। তা নিয়ে সাইফ বললেন, তুমি আজ পুরস্কার পেয়েছো তোমার বাবা ডেভিড ধাওয়ানের জন্য। সঙ্গে সঙ্গে বরুণের জবাব, আর তুমি সঞ্চালনা করতে পারছো তোমার মা শর্মিলা ঠাকুরের জন্য। নাক গলালেন করণ জোহরও। তিনিও বললেন, বাবা যশ জোহর না থাকলে তিনিও এই জায়গায় আসতে পারতেন না!

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/গোরা