(প্রিয়.কম) গত শনিবার কুকুরদের কাছে করজোড়ে ক্ষমা চেয়ে 'বিগ বস ১১' এর সেদিনের অনুষ্ঠান শুরু করলেন বলিউডের ‘ভাই’ খ্যাত সালমান খান। হঠাৎ কেন তিনি কুকুরদের কাছে ক্ষমা চাইলেন ভেবে হয়তো অনেকেই বিস্মিত হয়ে থাকবেন। তবে ঘটনার সূত্রপাত 'বিগ বস ১১' এর প্রতিযোগী জুবায়ের খানকে কেন্দ্র করে।

জুবায়ের খান নামের এই প্রতিযোগী 'বিগ বস' হাউজে অসভ্যতা শুরু করেছিলেন আর তাই গত সপ্তাহে উইকেন্ড কা ওয়ার এপিসোডে সালমান তাকে কুকুরের সঙ্গে তুলনা করেছিলেন। এ দিকে এ সপ্তাহে 'বিগ বস'য়ের হাউজ থেকে বাদ পড়েছেন জুবায়ের। বের হওয়ার পর থেকেই তিনি 'বিগ বস' অনুষ্ঠান নিয়ে মিডিয়াতে নানা কথা বলে বেড়াচ্ছেন। কিছু কিছু গণমাধ্যমে তিনি জানিয়েছেন এই অনুষ্ঠানের স্ক্রিপ্ট আগে থেকেই তৈরি থাকে, স্ক্রিপ্ট অনুযায়ীই প্রতিযোগীরা নিজেদের ডায়লগ বলে থাকেন বিগ বস হাউজে।

শুধু এটুকু বলেই ক্ষান্ত হননি তিনি; তাকে কুকুর বলায় সালমানের বিরুদ্ধে পুলিশি অভিযোগ করেন তিনি, এবং গণমাধ্যমের কাছে জানান- তাকে কুকুর বলায় ক্ষমা চাইতে হবে সালমানকে। মজার বিষয় হচ্ছে, এ ঘটনা জানার পরে শনিবার সালমান তার অনুষ্ঠান শুরু করেন কুকুরদের কাছে ক্ষমা চেয়ে। তিনি সেখানে বলেন, জুবায়েরকে কুকুর বলায় অনুতপ্ত তিনি, তবে সাথে এটাও স্পষ্ট করেন- এই অনুতাপ জুবায়েরকে কুকুর বলার জন্য নয়, বরং জুবায়েরের সাথে প্রভুভক্ত প্রাণী কুকুরের তুলনা টেনে তিনি কুকুরদের অপমান করেছেন বলে মনে করছেন, আর তাই অনুষ্ঠান শুরুর আগে কুকুরদের কাছে ক্ষমা চেয়ে নিলেন তিনি।

উল্লেখ্য 'বিগ বস' হাউজে জুবায়েরের আচরণে ক্ষেপে গিয়েছিলেন অনুষ্ঠানটির সঞ্চালক সালমান খান, তাই তিনি উইকেন্ড কা ওয়ার এপিসোডে বলেছিলেন, জুবায়ের যে আচরণ করছে তাতে একদিন সে কুকুর হয়ে উঠবেন।

সূত্র: জি নিউজ বাংলা।

প্রিয় বিনোদন/গোরা