বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত

নারীদের শয্যাসঙ্গী করতে ‌‘মায়ের কবরকে ব্যবহার করতেন’ সঞ্জয়

অনেকের প্রশ্ন ছিল, সঞ্জয় কীভাবে এটা সম্ভব করেছেন। সেই গোমর ফাঁস করেছেন হিরানি।

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
২৪ জুন ২০১৮, সময় - ০৩:২০


বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের বহুল আলোচিত বায়োপিক ‘সাঞ্জু’ এখন মুক্তির অপেক্ষায়। এর আগে সঞ্জয়ের জীবনের অজানা এক অধ্যায় ফাঁস করে সেই আলোচনায় নতুন মাত্রা যোগ করলেন ছবিটির পরিচালক রাজকুমার হিরানি।

ফক্স স্টার হিন্দির ইউটিউব চ্যানেলে ৩০ মে প্রকাশিত হয় ‘সাঞ্জু’র অফিশিয়াল ট্রেলার। এতে সঞ্জয়রূপী রণবীর কাপুরকে বলতে শোনা যায়, ৩০৮ নারীর সঙ্গে সম্পর্ক ছিল তার।

ইন্ডিয়া গ্লিটজ.কমের প্রতিবেদনে জানানো হয়, ওই বক্তব্যের পরই অনেকের প্রশ্ন ছিল, সঞ্জয় কীভাবে এটা সম্ভব করেছেন। সেই গোমর ফাঁস করেছেন হিরানি। তিনি জানান, সঞ্জয় দত্ত একটি কবরের কাছে নিয়ে যেতেন পছন্দের নারীদের। সেই কবরকে মা নার্গিসের বলতেন তিনি। যদিও আদতে তা নার্গিসের ছিল না।

পরিচালক জানান, কিছুদিন ডেটিংয়ের পর কবরে নিয়ে নারীদের সঞ্জয় বলতেন, মায়ের সঙ্গে দেখা করাতে নিয়ে এসেছেন তিনি। স্বাভাবিকভাবেই সেই নারী তখন আবেগতাড়িত হয়ে পড়তেন। আর এভাবে সঞ্জয় বারবার শয্যাসঙ্গী বানাতেন বিভিন্ন বয়সী নারীদের।

‘সাঞ্জু’ ছবিতে অভিনয় নিয়ে এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, এখন পর্যন্ত ১০ জন নারীর সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছে। ফলে বাস্তবের সঞ্জয় দত্ত এই দিক থেকে তার চেয়ে বহু এগিয়ে রয়েছেন। 


‘সাঞ্জু’ ছবির ট্রেলার

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
পাঠ্যবইয়ে সঞ্জয় দত্ত | বিনোদন
পাঠ্যবইয়ে সঞ্জয় দত্ত | বিনোদন
ইত্তেফাক - ১ week, ২ দিন আগে
মুন্না ভাই রণবীর কাপুর!
মুন্না ভাই রণবীর কাপুর!
জাগো নিউজ ২৪ - ৪ সপ্তাহ আগে
ট্রেন্ডিং