(প্রিয়.কম) গত বছর জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী জানান, তিনি ‘শনিবার বিকেল’ নামে নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। আর এতে অভিনয় করবেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি। আর তার সঙ্গে থাকবেন এ সময়ের বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা

তবে এ খবর ছাপিয়ে আজ ৬ জানুয়ারি জানা গেল, দারুণ আরেকটি খবর। সেটি হল এ ছবিতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। ইতোমধ্যেই তিনি ছবিটিতে অভিনয় করার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। প্রিয়.কম’কে আজ এ খবর নিশ্চিত করেছে ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনা সংস্থা।

পরমব্রত এখানে ‘পলাশ’ নামে একটি চরিত্রে অভিনয় করছেন। সে চরিত্রের জন্য ইতোমধ্যে পরমব্রত যে লুক নিয়েছেন সেটি দেখলে পরমব্রতকে ঠিক চেনা যায় না। একদম নতুন রূপে, নতুন চেহারায় হাজির হচ্ছেন পরমব্রত। এই ছবিতে অভিনয় উপলক্ষ্যে গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন।

প্রযোজনা সূত্রে জানা গেছে পরমব্রত ছাড়াও এই ছবিতে যুক্ত হয়েছেন বাংলাদেশের আরোও অনেক পরিচিত মুখ। এদিকে ঢাকার বিভিন্ন লোকেশনে অনেকটা গোপনেই চলছে ছবির শুটিং। সে কথাও জানিয়েছে একটি সূত্র। জানা গেছে, এরইমধ্যে ছবিটির প্রায় চল্লিশ ভাগ কাজ শেষ হয়েছে। আর বাকি অংশের কাজ জানুয়ারি মাসেই শেষ হবে।

বাংলাদেশ-ভারত-জার্মান যৌথপ্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করছে। নির্মাতা ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে সিনেমাটোগ্রাফার হিসাবে থাকছেন আজিজ জাম্বাকিয়েভ। এছাড়াও ‘শনিবার বিকেল’ এ কাজ করছেন জাহিদ হাসান

প্রিয় বিনোদন/গোরা