আলাদা থাকতে শুরু করেছেন জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

সেলেনা-বিবারের প্রেমে বিরতি!

ইউএস ম্যাগাজিনে প্রকাশিত সংবাদকে ঘিরে গুঞ্জন, প্রেমে বিরতি নিচ্ছেন জাস্টিন বিবার ও সেলেনা গোমেজ। কিন্তু মজার ব্যাপার হচ্ছে, এই আলাদা থাকাকে বিচ্ছেদ বলতে নারাজ তারা।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ১৭:৪৮ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ১৩:০০
প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ১৭:৪৮ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ১৩:০০


আলাদা থাকতে শুরু করেছেন জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মার্কিন মুলুকের জনপ্রিয় সংগীত তারকা সেলেনা গোমেজজাস্টিন বিবারের প্রেমের কথা কে না জানে! প্রেমের পর বিচ্ছেদ, এরপর দীর্ঘ সময় পর আবারও মিলন ঘটল এই যুগলের। তবে সবকিছু দেখে মনে হচ্ছে, আবারও বিরতিতে যাচ্ছে তাদের প্রেম। গত বছরের নভেম্বর থেকে একসঙ্গে থাকছিলেন তারা। তবে সম্প্রতি আলাদা থাকতে শুরু করেছেন সেলেনা-বিবার জুটি।

কয়েক দিন আগে বেভারলি হিলসের একটি চার্চ থেকে দুজনকে একসঙ্গে বের হতে দেখা গেলেও আলাদা গাড়িতে করে নিজ নিজ বাড়ি ফেরেন দুই তারকা। এরপর থেকেই ইউএস ম্যাগাজিনে প্রকাশিত সংবাদকে ঘিরে গুঞ্জন, প্রেমে বিরতি নিচ্ছেন জাস্টিন বিবার ও সেলেনা গোমেজ। কিন্তু মজার ব্যাপার হচ্ছে, এই আলাদা থাকাকে বিচ্ছেদ বলতে নারাজ তারা।

জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজ প্রেমে বিরতি নিয়েছেন বলে গুঞ্জন হলিউডে। ছবি: সংগৃহীত

গত ১ মার্চ সেলেনা জন্মদিনের শুভেচ্ছা জানান বিবারকে। ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, ‘১৯৯৪ সালের মার্চের ১ তারিখে আমার পরিচিত সুপার কুল একজনের জন্ম হয়েছিল!’ আর তাই তাদের আলাদা থাকাকে বিচ্ছেদ মানা যাচ্ছে না।

বিবার-সেলেনার এক বন্ধু জানিয়েছেন, নিজেদের মধ্যে সার্বক্ষণিক যোগাযোগ থাকলেও সম্পর্কের ক্ষেত্রে নাকি কিছুদিনের জন্য বিরতি দিতে চাচ্ছেন দুই তারকাই। সেলেনা-বিবার অবশ্যই আবার সম্পর্কে ফিরে আসবেন। তাদের প্রেম এখানেই শেষ নয়। শুধু কিছুদিন দূরে থাকতে চান তারা।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...