বিবারের ভালো লাগার স্থানটিতে মার্কিন সংগীতশিল্পী সেলেনা। ছবি: সংগৃহীত

বিচ্ছেদ হলেও বিবারের পথেই হাঁটছেন সেলেনা!

সাদা স্নিকার্স, সাদা ট্রাউজার আর কোমরে পাতলা সোয়েটার বেধে দিব্যি হেঁটে বেড়াচ্ছিলেন তিনি। সেই সঙ্গে পরেছিলেন ডেনিমের একটি নীল রঙের জ্যাকেট।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ১৬:৫৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৩:৪৮
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ১৬:৫৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৩:৪৮


বিবারের ভালো লাগার স্থানটিতে মার্কিন সংগীতশিল্পী সেলেনা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মার্কিন সংগীতশিল্পী সেলেনা ও বিবারের প্রেমে ফের ফাটল ধরেছে। গত সপ্তাহে এমনটাই গুঞ্জন রটেছে মার্কিন সংগীত অঙ্গনে। ইতোমধ্যে সেলেনা গোমেজ এবং জাস্টিন বিবার দুজন দুজনকে টুইটারে অনুসরণ করাও বন্ধ করে দিয়েছেন। প্রেমের কথিত ভাঙ্গন ঘটলেও প্রাক্তন প্রেমিকের পথেই সম্প্রতি হাঁটতে দেখা গেছে সেলেনাকে।

সোমাবার অস্ট্রেলিয়ার হিলসং গির্জায় সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার সিডনি শহরে হিলসং গির্জার সম্মেলনে নিয়মিত অংশ নিতে ভালোবাসতেন জাস্টিন বিবার। গত বছরও তাকে সিডনির হিলসং গির্জার সম্মেলনে আসতে দেখা গেছে। শুধু তাই নয়, ধর্মপ্রাণ খ্রিস্টানদের মতোই গির্জাটির বেশ কিছু অনুষ্ঠানে বিবারকে এর আগেও অংশ নেন। কিন্তু সোমাবার অস্ট্রেলিয়ার সেই গির্জায় অনুষ্ঠিত বর্ণিল সম্মেলনে বিবারের পরিবর্তে দেখা মেলে সেলানার।

এক ঘনিষ্ঠ বান্ধবীকে নিয়ে অনুষ্ঠানে আসতে দেখা যায় তাকে। সেদিন তার আশপাশে কোথাও বিবারকে খুঁজে পাওয়া যায়নি। প্রাক্তন প্রেমিকের ভালো লাগার স্থানটিতে উকুলেলে হাতে সেলেনার বিচরণ চোখে পড়ে অনেকের।

অস্ট্রেলিয়ার সিডনি শহরে এই হিলসং গির্জার সম্মেলনে নিয়মিত অংশ নিতে ভালোবাসতেন জাস্টিন বিবার। ছবি: সংগৃহীত

অবশ্য সেদিন সেলেনাকে মোটেও বিষণ্ণ দেখায়নি। বরং আগের চেয়ে আরও বেশি হাস্যোজ্জ্বল দেখা গেছে তাকে। সাদা স্নিকার্স, সাদা ট্রাউজার আর কোমরে পাতলা সোয়েটার বেধে দিব্যি হেঁটে বেড়াচ্ছিলেন তিনি। সেই সঙ্গে পরেছিলেন ডেনিমের একটি নীল রঙের জ্যাকেট।

অস্ট্রেলিয়ার মিষ্টি রোদে মাথায় পরেছিলেন ফ্যাশনেবল ক্যাপ আর চোখে ছিল কালো সানগ্লাস। গয়না বলতে সেলেনার কানে ছিল রুপার দুল আর আঙুল জুড়ে শোভা পাচ্ছিল কয়েকটি আংটি।

সূত্র: ডেইলি মেইল
প্রিয় বিনোদন/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...