(প্রিয়.কম) সামাজিক যোগাযোগ মাধ্যমে অহরহ হয়রানির শিকার হচ্ছেন মেয়েরা। পিছিয়ে নেই নারী তারকারাও। বলিউডের দীপিকা-প্রিয়াঙ্কা থেকে শুরু করে হলিউডের নামকরা অভিনেত্রীরাও হেনস্তার শিকার হন। তেমনি এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হলেন রবীন্দ্রসঙ্গীতশিল্পী শাহানা বাজপেয়ী।

ফেসবুকে কুরুচিকর, অশ্লীল আক্রমণের মুখে পড়া শাহানা বাজপেয়ী আপত্তিজনক পোস্টের প্রতিবাদও জানালেন ফেসবুকেই। পুলিশের দ্বারস্থ হন শিল্পী। তারপর বোলপুর থানায় সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ। শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রতিবাদ জানান শাহানা। 

এই শিল্পী ফেসবুকে লিখেছেন, তার বন্ধু কিছুদিন আগে তার ফেসবুকে একটি গান পোস্ট করেন। তাতে জনৈক দেবেন্দ্র বসু নামে এক যুবক শাহানার উদ্দেশ্যে অশ্লীল মন্তব্য করেন। বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হন শাহানা। শিল্পী জানান, ‘এই ধরনের ঘটনা বেড়েই চলেছে। আগে রাস্তাঘাটে মহিলারা কিছু বিকৃত মানুষের হেনস্তার শিকার হতেন। এখন সোশ্যাল মিডিয়ায় সেই রোগ দেখা দিয়েছে। দিন দিন বেড়েই চলেছে মহিলাদের হেনস্তা হওয়ার ঘটনা। এমনকী রূপান্তরকামীরাও এই ধরনের হেনস্তার শিকার হচ্ছেন। এগুলো বন্ধ হওয়া দরকার।’ 

 প্রিয় বিনোদন/গোরা