কলকাতায় পহেলা বৈশাখ যেমন কাটল সাকিবের

পহেলা বৈশাখেই কলকাতা নাইট রাইডার্সকে তাদের মাঠে হারিয়ে দিয়েছে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ।

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
১৬ এপ্রিল ২০১৮, সময় - ১৭:২৯

সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থদের সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দেশে থাকলে হয়তো সতীর্থ, পরিবার ও বন্ধুদের সঙ্গে বাংলা নববর্ষ উদযাপন করতেন সাকিব আল হাসানইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলায় ভারতে রয়েছেন তিনি। কিন্তু সেখানেও দিনটি তার খুব একটা খারাপ কাটেনি।

পহেলা বৈশাখেই কলকাতা নাইট রাইডার্সকে তাদের মাঠে হারিয়ে দিয়েছে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ। এর রেশ না কাটতেই কলকাতার একটি পাঁচতারা হোটেলে এক অনুষ্ঠানে যোগ দেন সাকিবসহ দলের আরও কয়েকজন সদস্য। ওই অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে বেশ মজার সময় কেটেছে তাদের।

কখনো শিখর ধাওয়ানের থেকে শিখে কেন উইলিয়ামসনের হিন্দিতে গান গাওয়া, আবার কখনো গুজরাটের স্থানীয় ভাষায় ভক্তদের ইউসুফ পাঠানের কৌতুক শোনানো। মাতৃভাষায় নিজের রেস্টুরেন্ট সাকিব’স ডাইনের গল্প শুনিয়ে দর্শকদের মাতিয়ে রাখলেন সাকিব। কীভাবে খেলার পাশাপাশি ব্যবসা চালিয়ে যাওয়া যায়, তাও জানিয়ে দিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থদের সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে উইলিয়ামসন জানিয়েছেন তার আদর্শ ব্যক্তির নাম। বলেন, ‘ছোটবেলা থেকে শচিনকেই আদর্শ হিসেবে মানি। আমার টেস্টের অভিষেক ম্যাচেই বিপক্ষ দলে তাকে পেয়েছিলাম। সেই দিনটি কোনো দিনই ভুলব না।’

রবিবার দুপুরের এই ক্রিকেটিয় আড্ডায় সাকিবদের সঙ্গে আরও ছিলেন তাদের বোলিং কোচ মুত্তিয়া মুরলিধরণও। অনুষ্ঠানের শেষের দিকে ভক্ত-দর্শকরা মিলে ভিন্নভাষী ক্রিকেটারদেরকে শিখিয়ে দেওয়া হয় ‘শুভ নববর্ষ’ বলাটা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/শান্ত  

জনপ্রিয়
আরো পড়ুন