(প্রিয়.কম) পুত্র আব্রাম খান জয়কে বাসায় একজন সহকারীর কাছে রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেই শাকিব খান শুক্রবার দুপুরে শুনতে পান এ ঘটনা। তবে সেটি তার বিশ্বাস হয়নি। এরপর শুক্রবার রাত ৯টার কিছুটা পর রাজধানীর গুলশান নিকেতনে অপুর বাসায় যান শাকিব।

বাসায় গিয়ে শাকিব দরজায় নক করলে ভেতর থেকে এক নারী জানান, দরজা বাইরে থেকে তালা দেয়া। খোলার জন্য তাদের কাছে কোনো চাবি নেই। এ ঘটনায় শাকিব বেশ আতঙ্কিত বোধ করেন। তার কিছুক্ষন পর শাকিব নীচে নেমে আসেন। তখন তিনি তার সঙ্গে থাকা লোকজনের মাধ্যমে ঘটনাটি নিকেতন সোসাইটির নেতৃবৃন্দকে জানান। এরপর অনেকক্ষন অপেক্ষা করলেও সন্তানের দেখা না পেয়ে ফিরতে হয়েছে শাকিবকে!

গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, গতকাল রাতে বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে অপুর সিজারের সময় করা সেলাই ফেটে ব্লিডিং হতে থাকে। পরে ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার অ্যাপোলো হসপিটালে ভর্তি হয়েছেন তিনি।

এদিকে গত ৪ নভেম্বর প্রিয়.কমে খবর প্রকাশিত হয়, ‘শাকিব-অপুর বিচ্ছেদের গুঞ্জন’। তারপরই টক অব দ্য টাউনে পরিণত হয় বিষয়টি। শোনা যাচ্ছে, শিগগিরই দেশিয় সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান আর নায়িকা অপু বিশ্বাসের নাকি আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটতে যাচ্ছে। এ খবর প্রকাশের পর থেকেই ভেঙে পড়েছেন অপু।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়।

প্রিয় বিনোদন