চিত্রনায়ক শাকিল খান। ছবি: সংগৃহীত

বাগেরহাট উপ-নির্বাচনে লড়বেন শাকিল খান

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেয়া আসনে অংশ নিতে চিত্রনায়ক শাকিল খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০১৮, ১৫:১৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০
প্রকাশিত: ২২ মে ২০১৮, ১৫:১৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০


চিত্রনায়ক শাকিল খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল চিত্রনায়ক শাকিল খান রাজনীতির মাঠে নামছেন। কিন্তু এ নায়ক নিজে কখনো বিষয়টি নিয়ে সরাসরি কথা বলেননি। তবে বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেওয়া আসনে নির্বাচনে অংশ নিতে শাকিল স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন।

আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহার। মঙ্গলবার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিস থেকে সহকারী জেলা নির্বাচন কর্মকর্তা শৈলেন্দ্র নাথ মন্ডলের কাছ থেকে মনোয়নয়পত্র ক্রয় করেন তিনি।

এই আসনে তালুকদার আব্দুল খালেক সংসদ সদস্য ছিলেন। খুলনা সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি স্পিকারের কাছে তার সংসদ সদস্য পদ থেকে অব্যহতি নিয়েছিলেন। এরপর স্পিকার নির্বাচন কমিশনকে চিঠি দিলে ১০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। সেই শূন্য আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয় তালুকদার আব্দুল খালেকের স্ত্রীকে।

‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে পদার্পণ করেন শাকিল খান। চলচ্চিত্র অভিনেতা শাকিল খান বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে এসে ব্যবসায় মনযোগ দিয়েছেন।

‘রোজ হারবাল’ নামে একটি ব্যবসায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তিনি। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও যোগ দিয়েছেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার জন্য। 

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘ট্র্যাপড’ আসছে

প্রিয় ৩ ঘণ্টা, ১০ মিনিট আগে

loading ...