স্টিভেন স্মিথ। ছবি: সংগৃহীত

নতুন চাকরি পেয়েছেন স্মিথ

ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞার পাশাপাশি কমনওয়েলথ ব্যাংক, উইট বক্সের মত স্পন্সরও হারিয়েছেন স্মিথ।

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৮, ১২:৫৫ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৭:৪৮


স্টিভেন স্মিথ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বল টেম্পারিংয়ের অপরাধে স্মিথ এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সব ধরনের ক্রিকেট থেকে। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) তাদের নতুন কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ দিয়েছে তাকে। এর প্রভাব পড়েছে স্টিভেন স্মিথের সম্পদের উপরও। এমন খারাপ সময়ে অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়কের পাশে দাঁড়িয়েছে ফক্সটেল।

অস্ট্রেলিয়ার এই মিডিয়া গ্রুপ তাদের টিভি শোতে স্মিথকে যুক্ত করতে যাচ্ছে। এছাড়াও তাদের ধারাভাষ্যকার হিসেবে যুক্ত করা হচ্ছে এই ক্রিকেটারকে।

ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞার পাশাপাশি কমনওয়েলথ ব্যাংক, উইট বক্সের মতো স্পন্সরও হারিয়েছেন স্মিথ। তবে তার সত্য স্বীকার করে নেওয়াই পছন্দ হয়েছে ফক্স স্পোর্টস কর্তৃপক্ষের। আর এ কারণেই তার সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি সিএর সঙ্গে এক বিলিয়ন অস্ট্রেলিয় ডলারেরও বেশি অঙ্কের টেলিভিশন স্বত্ত্বের চুক্তি করেছে ফক্সটেল। ফক্স স্পোর্টস অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী প্যাট্রিক ডেলানি জানিয়েছেন স্মিথ দোষী হলেও তার পরবর্তী ভূমিকা মুগ্ধ করেছে তাদের। তিনি বলেন, ‘যখন বল টেম্পারিং হলো যেকোনো অস্ট্রেলিয়ানের মতো আমিও কষ্ট পেয়েছিলাম। আমাদের সবারই হৃদয়ের একটা অংশ ভেঙে গেছে। কিন্তু স্টিভ আসলেই অনুতপ্ত ছিল এবং শাস্তি মাথা পেতে নিয়ে সেই পাপমোচন করেছে।

অস্ট্রেলিয়ায় আমরা মানুষের ভুল মেনে নিই এবং তাদের দ্বিতীয় সুযোগ দিই। এটা হওয়ার পর আমরা একসঙ্গে হয়েছিলাম। আমরা স্মিথকে অনেক দিন থেকে চিনি। সে অনেক বছর ধরে আমাদের সুনজরে আছে। তাই আমরা তার পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

প্রিয় খেলা/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
আফগান শাসনে বিধ্বস্ত বাংলাদেশ
শান্ত মাহমুদ ২১ সেপ্টেম্বর ২০১৮
সবার চাওয়াতেই সূচি পরিবর্তন হয়েছে!
মুশাহিদ মিশু ২০ সেপ্টেম্বর ২০১৮
রশিদ-ঝড়ে বাংলাদেশের লক্ষ্য ২৫৬ রান
মুশাহিদ মিশু ২০ সেপ্টেম্বর ২০১৮
সংসদে জাতীয় ক্রীড়া পরিষদ বিল পাস
জানিবুল হক হিরা ২০ সেপ্টেম্বর ২০১৮
দুর্দান্ত ক্যাচ নিয়ে মাঠের বাইরে রনি
সৌরভ মাহমুদ ২০ সেপ্টেম্বর ২০১৮
ব্যস্ত সূচির ‘পুরস্কার’ শান্ত-রনির অভিষেক
সৌরভ মাহমুদ ২০ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং