গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন। ছবি: সংগৃহীত

ঈদ উপলক্ষে গ্রামীণ ইউনিক্লোর বিশেষ ঈদ কালেকশন

ঈদ উদযাপনকে আরও আনন্দময় করতে ও পোশাকের মাধ্যমে তা ফুটিয়ে তুলতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নানা ধরনের ক্যাজুয়াল এবং ট্র্যাডিশনাল পোশাকের সমাহার।

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৮, ১৭:৫৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২৩:৩২


গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ঈদ মানেই আনন্দ আর ঈদ উদযাপনে পোশাক যোগ করে নতুন মাত্রা। ঈদের আনন্দ উদযাপনে প্রতিটি মানুষের চাই নতুন পোশাক।

ঈদ উদযাপনকে আরও আনন্দময় করতে ও পোশাকের মাধ্যমে তা ফুটিয়ে তুলতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নানা ধরনের ক্যাজুয়াল এবং ট্র্যাডিশনাল পোশাকের সমাহার। এর মধ্যে রয়েছে পাঞ্জাবি-পাজামা, শার্ট, টি-শার্ট, পোলো- শার্ট, জিন্স প্যান্টস এবং মেয়েদের আকর্ষণীয় ডিজাইনের কামিজ ও ক্যাজুয়াল টপস। এ ছাড়াও ছেলেদের বক্সার-ব্রিফস, ট্যাংক-টপ ও মেয়েদের পালাজ্জো, লেগিংস, ওমেন পেন্সিল প্যান্টস তো আছেই। আরামদায়ক ও ট্রেন্ডি এসব পোশাক পাওয়া যাচ্ছে খুবই সাশ্রয়ী মূল্যে।

জাপান তথা এশিয়ার সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে ২০১৩ সাল থেকে গ্রামীণ ইউনিক্লো নামে ব্যবসা শুরু করে। মানুষের মাঝে ব্যতিক্রমী পোশাকের মাধ্যমে আনন্দ ও সন্তুষ্টি প্রদান করা, ব্যবসার মাধ্যমে বাংলাদেশের সামাজিক সমস্যাগুলোর সমাধান করা এবং সামাজিক ব্যবসায় প্রসারের জন্য সব মুনাফা পুনঃবিনিয়োগ করার উদ্দেশ্য নিয়েই ইউনিক্লো এ দেশে কাজ করে যাচ্ছে।

গ্রামীণ ইউনিক্লোর বর্তমানে ১৫টি শাখা রয়েছে। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সায়েন্স ল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোডসহ প্রতিটা শাখাতেই পাওয়া যাচ্ছে ঈদের বিশেষ এ কালেকশন। এ ছাড়াও ক্রেতারা চাইলে পোশাক কিনতে পারবেন অনলাইনেও।

প্রিয় ফ্যাশন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
আয়ু কমিয়ে দিতে পারে যে ডায়েট
কে এন দেয়া ১৮ আগস্ট ২০১৮
বাংলাদেশে গারমিন স্মার্ট ওয়াচ
তাশফিন ত্রপা ১৮ আগস্ট ২০১৮
ঈদের ক্যাটস আই
তাশফিন ত্রপা ১৮ আগস্ট ২০১৮
ঈদে গ্রামীণ ইউনিক্লো
ঈদে গ্রামীণ ইউনিক্লো
বাংলা নিউজ ২৪ - ২ মাস, ৪ সপ্তাহ আগে
ট্রেন্ডিং