শ্রীদেবীর শেষ ছবি

গত সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি পোস্ট করেন তিনি। তাকে ট্যাগ করে ছবি পোস্ট করেন মনিশ মালহোত্রাও। বলা হচ্ছে মহিত মারওয়াহ এর বিয়েতে তোলা এগুলোই তার শেষ ছবি।

আফসানা সুমী
সহ-সম্পাদক
২৫ ফেব্রুয়ারি ২০১৮, সময় - ১৩:০৫

শ্রীদেবী। ছবি- সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডে দাপটের সঙ্গে রাজত্ব করা কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু সংবাদটি এখনো যেন বিশ্বাস করতে পারছেন না অনেকে। এই সংবাদে শোকের ছায়া নেমে এসেছে শুধু  বলিউড পাড়ায় নয়, শোক নেমেছে গোটা ভারতেও। গতকাল ২৪ ফেব্রুয়ারি শনিবার রাত ১১টা থেকে সাড়ে ১১টার মাঝামাঝি সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে দুবাইয়ে মৃত্যবরণ করেন এই গুণী শিল্পী।

দুবাইয়ে ভাইপো মোহিত মারওয়াহ’র বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে অবস্থান করছিলেন তিনি। পরিবারের সবাইকে নিয়ে ওই অনুষ্ঠানে যোগ দেন শ্রীদেবী। বিয়ের অনুষ্ঠান শেষে পরিবারের অন্যরা ভারতে চলে এলেও শ্রীদেবী, স্বামী বনি কাপুর, ছোটমেয়ে খুশিকে নিয়ে দুবাইতেই রয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী।

গত সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি পোস্ট করেন তিনি। তাকে ট্যাগ করে ছবি পোস্ট করেন মনিশ মালহোত্রাও। বলা হচ্ছে মহিত মারওয়াহ এর বিয়েতে তোলা এগুলোই তার শেষ ছবি। আসুন দেখে নিই ছবিগুলো-.

শ্রীদেবী
মেয়ে খুশী কাপুরের সাথে শ্রীদেবী। ছবি- সংগৃহীত

শ্রীদেবী
মহিত মারওয়াহ ও তার নববিহাহিতা স্ত্রীর সঙ্গে। ছবি- সংগৃহীত

শ্রীদেবী
মনিশ মালহোত্রা ইন্সটাগ্রামে পোস্ট করেন এই ছবিটি। সংগৃহীত।

শ্রীদেবী
শ্রীদেবীর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা বিয়ের অনুষ্ঠানের আরেকটি ছবি।

৩০০টিরও বেশি সিনেমায় অভিনয় করা শ্রীদেবী শুধু নিজ দেশ ভারতে নয়, সারা বিশ্বে অসংখ্য মানুষের প্রেরণা ছিলেন। মাত্র ৫৪ বছর বয়সে গত হলেন তিনি। এই বয়সেও তার ফ্যাশন চর্চা ছিল চোখে পড়ার মতো। তিনি ধরে রাখতে সক্ষম হয়েছিলেন তার অনবদ্য সৌন্দর্য।

‘‍মিস্টার ইন্ডিয়া’‍ ছাড়াও ‘সাদমা’ সিনেমা বলিউডে শ্রীদেবীর আলাদা জায়গা গড়ে দিয়েছিল। অনেক সিনেমা সমালোচকরাও বলেন, শ্রীদেবী অভিনীত ‘লামহে’ ভারতীয় সিনেমার ১০০ বছরের ইতিহাসে সেরা ১০টি রোমান্টিক সিনেমার মধ্যে অন্যতম। কথা ছিল, ‘মিস্টার ইন্ডিয়া ২’ এবং ‘ইংলিশ ভিংলিশ ২’ এর মাধ্যমে আবারও পর্দা কাঁপাবেন তিনি। কিন্তু সেই যাত্রা থেমে গেলো মাঝপথেই।

একদিকে যখন বড় মেয়ে জাহ্নবী ‘ধাড়াক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করার প্রস্তুতি নিচ্ছেন, তখন অন্যদিকে মডেলিংয়ে ক্যারিয়ার শুরুর চেষ্টা করছেন ছোট মেয়ে খুশি। শ্রীদেবীর মৃত্যুর সময় ছোট মেয়ে খুশি মায়ের পাশে থাকলেও জাহ্নবী শুটিংয়ের কাজে এখন মুম্বাইতে। মায়ের অকাল প্রয়াণে দুই মেয়েই মানসিকভাবে বিপর্যস্ত। ভেঙে পড়েছেন বনি কাপুরও।

তথ্যসূত্র: টাইমস

প্রিয় সংবাদ/আফসানা সুমী/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
চাননি শ্রীদেবী | কালের কণ্ঠ
চাননি শ্রীদেবী | কালের কণ্ঠ
কালের কণ্ঠ - ২ সপ্তাহ, ১ দিন আগে
ভোগের প্রচ্ছদে শ্রীদেবী-কন্যা
ভোগের প্রচ্ছদে শ্রীদেবী-কন্যা
এনটিভি - ২ সপ্তাহ, ৩ দিন আগে
জনপ্রিয়
আরো পড়ুন