(প্রিয়.কম) এন্ডু কিশোর। ১৯৭৭ সালে আলম খান সুরারোপিত মেইল ট্রেন চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে যার চলচ্চিত্রে যাত্রা শুরু। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাচ পুরস্কার এবং মেরিল প্রথম আলো পুরস্কার। প্লেব্যাক সম্রাট নামে সম্মানিত এ কণ্ঠশিল্পী ব্যক্তিগত জীবনে দুসন্তানের জনক। এক সন্তান হচ্ছেন ‘এন্ড্রু সংজ্ঞা’, আরেকজনের নাম সপ্তক।

গতকাল জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল বাংলাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ডু কিশোরে মেয়ে এন্ডু সংজ্ঞার বিয়ে। রাজধানীর গলফ ক্লাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য তারকারা। বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে জাতীয় পুরস্কার বিজয়ী সংগীত পরিচালক শওকত আলী ইমন, কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নীসহ আরও অনেকেই তাদের নিজ নিজ ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের ছবি আপ করেছেন।

এন্ডু সংজ্ঞার বিয়েতে বাংলাদেশি তারকারা। ছবি: সংগৃহীত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আলম খান, গানের পাখি রুনা লায়লা, চিত্রনায়ক আলমগীর, কণ্ঠশিল্পী মনির খান, গীতিকার কবীর বকুল, ফুয়াদ নাসের বাবু, কণ্ঠশিল্পী রফিকুল ইসলাম, আবিদা সুলতানা, রবিন খান, তপন চৌধুরী এবং মানিক আহমেদ। এছাড়াও কবি নুরুল হুদাকে দেখা গিয়েছে সেই অনুষ্ঠানে।

 এন্ডু সংজ্ঞার বিয়েতে বাংলাদেশি তারকাদের উল্লাস। ছবি: সংগৃহীত।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ