তারকাদের বড়দিন উৎসব আনন্দ

বড়দিনের উৎসবে মেতে উঠেছে ডায়েস পরিবার। তাদের সে আনন্দ উৎসবে যোগ দিতে দেখা গিয়েছে বাংলাদেশের বেশ কজন তারকাকেও।

শিবলী আহমেদ
সহ-সম্পাদক
২৫ ডিসেম্বর ২০১৭, সময় - ১৪:২৮

বড়দিনের উৎসব আনন্দে তারকারা। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) বড়দিন। ইংরেজিতে ক্রিসমাস ডে। এটি একটি খ্রিস্টীয় বাৎসরিক উৎসব। যিশু খ্রিস্টের জন্মদিন উপলক্ষে প্রতিবছর ২৫ ডিসেম্বর এ উৎসব পালিত হয়। এদিনে উপহার প্রদান, সংগীত, খ্রিষ্টমাস কার্ড বিনিময়, গির্জায় ধর্মোপাসনা, ভোজ, এবং খ্রিষ্টমাস বৃক্ষ, আলোকসজ্জা, মালা, মিসলটো, যিশুর জন্মদৃশ্য, এবং হলি সমন্বিত এক বিশেষ ধরনের সাজসজ্জার মাধ্যমে বর্তমান সময়ে বড়দিন পালিত হয়।

বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশে চলছে বড়দিনের উৎসব। খ্রিস্ট ধর্মাবলম্বী ছাড়াও অন্যান্য ধর্মের সাধারণ মানুষেরাও মিলে মিশে একাত্ম হয়ে পালন করছে আজকের দিনটি। উৎসবের রেষ পড়েছে প্রবাসী বাংলাদেশি তারকা এবং দেশে অবস্থানরত তারকাদের মধ্যেও।

ডায়েস পরিবারে বড়দিন উৎসব। ছবি: সংগৃহীত।

যুক্তরাষ্ট্রে পাকাপাকিভাবে স্ত্রী প্রিয়া ডায়েস এবং কন্যা অহনাকে নিয়ে বসবাস করেন টনি ডায়েস। সেখানে স্বপরিবারে বড়দিনের উৎসবে মেতে উঠেছে ডায়েস পরিবার। তাদের সে আনন্দ উৎসবে যোগ দিতে দেখা গিয়েছে বাংলাদেশের বেশ কজন তারকাকেও।

ডায়েস পরিবারের সঙ্গে বড়দিনের উৎসব পালন করছেন অন্যান্য তারকারা। ছবি: সংগৃহীত।

ছবিতে দেখা ডায়েস পরিবারের সঙ্গে বড়দিনের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন- শামীম শাহেদ, আনিসুল দিপু এবং করভী মিজানসহ আরও অনেকে।

বড়দিনের উৎসবে ওমরসানি মৌসুমী। ছবি: সংগৃহীত।

এ দিকে, বাংলাদেশের তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীকেও দেখা গিয়েছে বড়দিন উদযাপন করতে। চিত্রনায়ক ওমর সানি তার নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার বন্ধুদের প্রতি জানিয়েছেন বড়দিনের শুভেচ্ছা।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


ঢাকার পথে পথে মৌসুমী ভিক্ষুক
ঢাকার পথে পথে মৌসুমী ভিক্ষুক
বাংলা ট্রিবিউন - ৬ দিন, ১২ ঘণ্টা আগে
সাতক্ষীরায় রোজাদারদের পছন্দের শীর্ষে মৌসুমী ফল
সাতক্ষীরায় রোজাদারদের পছন্দের শীর্ষে মৌসুমী ফল
বাংলা ট্রিবিউন - ২ সপ্তাহ, ২ দিন আগে
আরো পড়ুন
জনপ্রিয়