(প্রিয়.কম) টিভি জগতে কপিল শর্মার রাজত্ব শেষ। বন্ধ হয়ে গেছে তার ‘দ্য কপিল শর্মা’ শো। এই সুযোগে তার সিংহাসনে বসতে যাচ্ছেন তার সহকর্মী সুনীল গ্রোভার। কপিল শর্মা শো-এর টাইমে ওই চ্যানেল কর্তৃপক্ষ সুনীল গ্রোভারের নতুন শো নিয়ে আসছেন। শো’টির নাম যদিও এখনও ঠিক হয়নি।

জানা গেছে, কপিল শর্মা তার শো নিয়ে আর ফিরছেন না। সেপ্টেম্বরের শুরুতেই চ্যানেল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিলেন, কপিলের শারীরিক অসুস্থতার কারণে শেষ পর্যন্ত শো বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে দ্রুত সুস্থ হয়ে অক্টোবরের শেষে নতুন মোড়কে শো ফিরতে পারে বলেও আভাস দেওয়া হয়েছিল। ততদিন সেই স্লটে দেখানো হচ্ছিলো কৃষ্ণা অভিষেকের ‘দ্য ড্রামা কোম্পানি’। কিন্তু সে সব জল্পনার অবসান করে চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, সুনীলের নতুন শো নিয়েই কাজ করতে আগ্রহী তারা। কিকু শারদা ও আলি আসগারও সুনীলের শো-তে থাকছেন।

উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে সমালোচনার শিকার হন কপিল। এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি। তাও কাজ হয় নি। শোতে ফেরেননি সহকর্মীরা। এরপর চ্যানেল কর্তৃপক্ষ কপিলের শো বন্ধ করার সিদ্ধান্ত নেন।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ