(প্রিয়.কম) বেবি ডল নামে পরিচিত বলিউড অভিনেত্রী সানি লিওনের ঝলকানি ছাড়া কোনোভাবেই ‘ রাগিনী এম এম এস’ সিরিজের সিনেমা কল্পনাও করা যায় না। 'রাগিনী এম এম এস’ চলচ্চিত্রে এই বেবি ডল-ই যেন একমাত্র ভরসা। এই ছবির পরপর দুটি সিরিজেই সাফল্য দেখিয়েছেন এই আবেদনময়ী অভিনেত্রী।  তাই এবারও প্রযোজক একতা কাপুর তার তৃতীয় সিরিজ 'রাগিণী এম এম এস' চলচ্চিত্রে সানি লিওনেকেই অভিনয়ের জন্য অনুরোধ করেন।

একতা কাপুরের এই সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র 'রাগিনী এম এম এস ২’ মুক্তির সময় সানি লিওনের স্বামী ড্যানিয়েলের সঙ্গে এক ঝামেলা বেধেছিল একতার। সে কারণে একতার উপর এখনও বেশ রেগেই আছেন সানি, আর তারই জের ধরে তিনি একতার কোন সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করছেন না। তাই সানি প্রযোজক একতা কাপুরকে জানিয়ে দেন তিনি এবার 'রাগিনী এম এম এস ৩’ চলচ্চিত্রে কাজ করছেন না।

কিন্ত এই চলচ্চিত্রের সিরিজে দর্শকদের উন্মাদনা একমাত্র উৎস অভিনেত্রী সানিকে ঘিরেই। তাই একতা কাপুর সানিকে অন্তত একটি আইটেম গানে অংশগ্রহণের অনুরোধ জানায়, কিন্তু তাতেও সানি লিওন রাজি হয়নি। শেষমেশ তিনি ঐ সিনেমার সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার জন্য সানি লিওনকে প্রস্তাব দেন। দুঃখের বিষয় সেই প্রস্তাবেও রাজি হয়নি সানি।

সূত্র: ডেকান ক্রনিকল ।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ