(প্রিয়.কম) জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। অভিনয় ও মডেলিং এ নিয়মিত ব্যস্ত তিনি। এই কোরবানি ঈদ উপলক্ষে অনেকগুলো নাটকে অভিনয়ও করেছেন। কিন্তু যখনই ইতালি থেকে খবর আসে সুজানার ভাইয়ের বউয়ের সন্তান হওয়ার সময় হয়েছে, তড়িঘড়ি করেই সুজনা প্রস্তুতি নিলেন ইতালি যাওয়ার। গিয়েও ছিলেন ইতালি, কিন্তু ভিসার মেয়াদ কম থাকায় তার ভাবীর সন্তান পৃথিবীতে আসার মাত্র দু দিন আগেই তাকে দেশে চলে আসতে হয়েছিল। আর তাতে ভীষণ মন খারাপ হয়েছিল তার। মন খারাপ করেই দেশে ফেরাটাই স্বাভাবিক।

তিনি দেশে ফেরার দুদিন পরেই তার ভাইয়ের সন্তান পৃথিবীতে আসে। এই আফসোস নিয়েই তিনি আবারও ইতালি যাওয়ার পরিকল্পনা করেন। তবে এবার অল্পদিনের জন্য নয়। ভাগ্য ভালো থাকায় এবার তিনি এক মাসের ভিসা পেয়ে যান। আর তাইতো তিনি গত ৮ সেপ্টেম্বর ইতালি চলে যান শুধুমাত্র তার ভাইয়ের সন্তানকে দেখতে। সেখানে তিনি এখন ভালো আছেন। ভালো আছেন তার ভাই, ভাবী ও নবজাতক সন্তানটিও।

তার ভাই-ভাবীর সন্তান আলিয়া। ছবি: সংগৃহীত।

এবার আসি তার উচ্ছ্বসিত হবার কারণ সম্পর্কে- এমনিতেই সুজানা শিশুদের ভীষণ ভালোবাসেন। আর যখন নিজের ভাইয়ের সন্তানের প্রশ্ন আসে, সেই আনন্দ তো অবর্ণনীয়।

আর এ কারণেই নিজের ভাইয়ের সন্তান দেখতে তার এতো আকুতি। সর্বশেষ জানা যায়, তার ভাইয়ের একটি কন্যা সন্তান হয়েছে। তার নাম রাখা হয়েছে আলিয়া। আর ইতালিতে সুজানার এখন সমস্ত ব্যস্ততা সেই কন্যা সন্তানকে নিয়ে। ইতোমধ্যেই তিনি বেশ কয়েকটা ছবি পোস্ট করেছেন ফেসবুকে। কন্যা আলিয়া দেখতে কিন্তু বেশ সুন্দর হয়েছে। তার ভাইয়ের কন্যার ছবি দিয়ে নানা সময় সুজানা ক্যাপশনে লিখেছেন, `শুভ সকাল জান আমার', `সবাই তার জন্য দোয়া করবেন' আর এসব ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে ইটালিতে এবার তিনি অনেক বেশি খুশি এবং উচ্ছ্বসিত।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ