তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

পিঠের চোটে শয্যাগত তাসকিন!

আবার বেগতিক অবস্থা তার। সেই পিঠ নিয়েই শয্যাগত হয়েছেন।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মে ২০১৮, ২০:৩০ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ১২:১৬


তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সবই ঠিক ছিল। পিঠের ইনজুরি কাটিয়ে ওঠার সঠিক পথে ছিলেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। পুনর্বাসন প্রক্রিয়াটা চালাচ্ছিলেন জোরেশোরেই। কিন্তু এর মধ্যেই আবার বেগতিক অবস্থা তার। সেই পিঠ নিয়েই শয্যাগত হয়েছেন। ব্যথাটা নাকি এতই বেড়েছে যে, বিছানা থেকেই উঠতে পারছেন না!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এমনটা তাসকিনই জানিয়েছেন। লিখেছেন, ‘পিঠে এতই ব্যথা বিছানা থেকেও নামতে পারছি না। আমার জন্য সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হতে পারি।’

এই চোটটা সুবিধার নেই বলেই আসন্ন আফগানিস্তান সিরিজে তাসকিনকে দলে রাখা হয়নি। সবকিছু ঠিকঠাক থাকলে দেরাদুনে আফগানদের বিপক্ষে সিরিজ শেষে উইন্ডিজের বিপক্ষে তার ‘কি প্লেয়ার’ হয়ে ওঠার কথা। কিন্তু ইনজুরিটা যে অবস্থায় তাকে নিয়েছে সেখানে সংশয় আরও বেড়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তাসকিনের চোটটা পিঠের ডিস্কে। এই ধরনের ইনজুরি বেশ জটিল হয়। 

সমাধান খোঁজার দ্রুত চেষ্টা চালাচ্ছে বিসিবি। কারণ, ডিস্কের চোটের অবস্থানই এমন হয় যে, এই ভালো তো এই খারাপ। তাসকিনের অস্ত্রোপচার করাতে হবে, এমন অবস্থাতেও এখনো যায়নি। তাই একরকম ‘ঝুলে’ রয়েছে বোর্ড। আপাতত ইনজেকশনেই সমাধান খুঁজতে হবে তাসকিনের জন্য। তাতে ব্যথামুক্ত থাকতে পারবেন তিনি। অবস্থা আরও সঙ্গিন হলে ছুরি-কাঁচির নিচে পড়তেই হবে জাতীয় দলের এই ক্রিকেটারকে।  

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ট্রেন্ডিং