বিয়ের জন্য মনের মতো মানুষ পেয়েছেন টেইলর সুইফট। ছবি: সংগৃহীত

প্রেমিককেই বিয়ে করতে চাইছেন টেইলর সুইফট

একবছরের এই সম্পর্ক অনেকটা গোপনেই রেখেছিলেন তারা। কিন্তু গত বুধবার জো অ্যালউইনের সঙ্গে টানা দেড় ঘণ্টা জঙ্গলে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৮, ১২:০৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২০:১৬
প্রকাশিত: ১৭ মার্চ ২০১৮, ১২:০৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২০:১৬


বিয়ের জন্য মনের মতো মানুষ পেয়েছেন টেইলর সুইফট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গতবছর থেকেই রোমান্সের শুরু। সঙ্গীত তারকা টেইলর সুইফট মন দিয়েছেন ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনকে। এর আগে আরও বহু সম্পর্কে জড়ালেও এবার মনে হচ্ছে জোয়ের সঙ্গে প্রেমের ব্যাপারে বেশ সিরিয়াস মার্কিন এই গায়িকা। ইউএস উইকলি.কমে প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, খুব শিগগিরই জো অ্যালউইনকে বিয়ে করতে চান টেইলর সুইফট।

এর আগে মার্কিন অভিনেতা টম হিডলস্টোন, সংগীতশিল্পী কেলভিন হ্যারিস, হ্যারি স্টাইলসসহ অনেকের সঙ্গেই প্রেম করেছেন সুইফট। এবার অভিনেতা জো অ্যালউইনের প্রেমে মজেছেন তিনি। তবে একবছরের এই সম্পর্ক অনেকটা গোপনেই রেখেছিলেন তারা। কিন্তু গত বুধবার জো অ্যালউইনের সঙ্গে টানা দেড় ঘণ্টা জঙ্গলে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে।

জো অ্যালউইনকে নিজের জীবনের সেরা মানুষ ভাবেন টেইলর সুইফট। ছবি: সংগৃহীত।

সংবাদমাধ্যমে বলা হয়, টেইলর সত্যিই বিশ্বাস করেন, জো তার জন্য সেরা একজন। গায়িকা তার সঙ্গেই সম্পর্কে থাকতে চান। তিনি কখনোই ভাবেননি এই পর্যায়ে এসে কাউকে ইমপ্রেস করতে হবে তাকে। এবারই প্রথম নিজের প্রেমের সম্পর্ক গোপন রাখার চেষ্টা করেছিলেন সুইফট। তিনি সত্যিই জো-কে ভালোবাসেন। তবে তিনি তার ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতে চান।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...