টেইলর সুইফট। ছবি: সংগৃহীত।

প্রায় নগ্ন পোশাকে চমকে দিলেন সুইফট (ভিডিও)

উজিক ভিডিওর টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। আর এতে এমন পোশাক পরে তিনি হাজির হয়েছেন, যা দেখে চমকে গেলো টেইলর সুইফট ভক্তরা।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৭, ২১:১৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৫:৪৮
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৭, ২১:১৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৫:৪৮


টেইলর সুইফট। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) গানের চেয়ে নিজের ব্যক্তিগত জীবন ও প্রেম নিয়ে বেশি আলোচনায় থাকেন মার্কিন গায়িকা টেইলর সুইফট। তবে অনেকদিন পর তিনি গানের জগতে ফিরেছেন। আগামী ১০ নভেম্বর তার পরবর্তী অ্যালবাম ‘রেপুটেশন’ বাজারে আসছে। এটি তার ষষ্ঠ একক অ্যালবাম। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা। মিউজিক ভিডিওর টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। আর এতে এমন পোশাক পরে তিনি হাজির হয়েছেন, যা দেখে চমকে গেলো টেইলর সুইফট ভক্তরা। 

মার্কিন গায়িকা নিজেই মিউজিক ভিডিওর টিজার শেয়ার করেছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে টেইলর সুইফট সেখানে লিখেছেন, ‘আপনারা তৈরি তো?’ আর এই ভিডিওটি দেখেই সবাই চমকে গিয়েছেন। কারণ ভিডিওতে তিনি যে পোশাকটি পরেছেন, সেটি না পরলেও যেন চলত- এমন মন্তব্য করছেন দর্শক। কারণ তাকে দেখতে সম্পূর্ণ নগ্ন মনে হচ্ছিল ভিডিওতে।

সারাদেহে সাদাকালো লাইন আঁকা। যে ভিডিওটি তিনি পোস্ট করেছেন, সেটি শুরু হয়েছে তার নাম দিয়ে। এরপর হুড মাথায় প্রবেশ টেইলরের। তারপরই প্রায় নগ্ন দেখানো একটি পোশাক পরে কয়েকটি স্টিল ছবি দেখানো হয়েছে। যেটি দর্শকদের সবচেয়ে বেশি অবাক করেছে, তা হচ্ছে- এমন পোশাকে এর আগে তাকে কখনই দেখা যায়নি। এতটা খোলামেলা সাহসী পোশাকে পারফর্ম এটাই প্রথম।

প্রায় তিন বছর পর টেইলর সুইফটের নতুন অ্যালবাম ‘রেপুটেশন’ আসছে। এর আগে ২০১৪ সালে প্রকাশ পায় টেইলর সুইফটের পঞ্চম স্টুডিও অ্যালবাম ‘নাইন্টিন এইটি নাইন’। যা ব্যাপক সাড়া পায় দর্শকদের মাঝে। প্রকাশের এক সপ্তাহের মধ্যেই অ্যালবামটির ১২ লাখ কপি বিক্রি হয়। এরপর আর কোনো অ্যালবাম বের করেননি মার্কিন এই পপ তারকা। টেইলর সুইফটের গানের টিজারটি দেখে নিতে পারেন ভিডিও থেকে-

সূত্র: দ্য টেলিগ্রাফ

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...