বুধবার প্রেমিক জো অ্যালউইনের সঙ্গে টেইলর সুইফট। ছবি: সংগৃহীত

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে টেইলর সুইফট!

এই দুই তারকা নাকি চুটিয়ে প্রেমও করছেন, সেদিন জো অ্যালউইনের সঙ্গে জঙ্গলে প্রেম করেতে দেখা যায় টেইলর সুইফটকে।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ১৬:১৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৬:১৬
প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ১৬:১৮ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৬:১৬


বুধবার প্রেমিক জো অ্যালউইনের সঙ্গে টেইলর সুইফট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রূপে-গুণে অনন্য মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফট। তাই তো তাকে নিয়ে একের পর এক বাতাসে রটে যাচ্ছে প্রেমের গুঞ্জন। মার্কিন অভিনেতা টম হিডেলস্টোন, সংগীতশিল্পী কেলভিন হ্যারিস, হ্যারি স্টাইলসসহ অনেককেই তিনি নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছেন। শেষমেশ আবারও অনেকটা উড়ো খবরে জানা যায়, হলিউড অভিনেতা জো অ্যালউইনও নাকি টেইলরের প্রেমে মজেছেন। এই দুই তারকা নাকি চুটিয়ে প্রেমও করছেন। সেই উড়ো খবরের সত্যতা মেলে বুধবার। সেদিন জো অ্যালউইনের সঙ্গে জঙ্গলে প্রেম করেতে দেখা যায় টেইলরকে। প্রেমিকের হাত ধরে বেশ নিশ্চিন্ত মনে টানা দেড় ঘণ্টা জঙ্গলে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে।

হলিউড অভিনেতা জো অ্যালউইন ও মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফট হেঁটে বেড়াচ্ছেন মালিবুর এক জঙ্গলে। ছবি: সংগৃহীত

যদিও জো ও টেইলর-এই দুই তারকার একসঙ্গে দেখা খুব কমই মেলে। তারপরেও তারকা বলে কথা, যেখানেই যাবে গণমাধ্যমের চোখে তারা পড়বেই। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মালিবুর সেই জঙ্গলে তাদের অন্তরঙ্গ মুহুর্তগুলো ক্যামেরাবন্দি করে ই-নিউজ। জঙ্গলে হাঁটার সময় দুজনকে সেদিন একসঙ্গে বেশ চুটিয়ে গল্প করেতে দেখা যায়। যদিও সেখানে টেইলরের দেহরক্ষী উপস্থিত ছিলেন। তবে সেই দেহরক্ষী ২০ ফুট দূরে দাঁড়িয়েই এই তারকাদ্বয়কে পাহারা দিয়েছেন।

দিনটিতে শর্টসের সঙ্গে টেইলর পরেছেন একটি সাধারণ ট্যাং টপ। আর পায়ে ছিল স্নিকার্স। এদিকে জো অ্যালউইন জিন্সের সঙ্গে পরেছেন ধূসর রঙের গোল গলার গেঞ্জি।

সূত্র: বিলবোর্ড

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...